শিরোনামঃ-

» সিলেটের প্রিন্স রুবেল পেলেন ‘ধ্রুব মিউজিক স্টেশন-বাবিসাস সুরকার অ্যাওয়ার্ড

প্রকাশিত: ১৮. মে. ২০১৬ | বুধবার

সিলেট বাংলা নিউজঃ ধ্রুব মিউজিক স্টেশন-বাবিসাস এর শেষ্ঠ সুরকার অ্যাওয়ার্ড ২০১৫ পেয়ে সিলেটের মুখ উজ্জল করেছেন প্রিন্স রুবেল।

প্রিন্স রুবেল সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুরের বাসিন্দা। তাঁর এই অর্জনে সিলেট জুড়ে আনন্দের বন্যা বইছে।

রুবেলের বাড়িতে অভিনন্দন জানাতে ভিড় জমাচ্ছেন সিলেটের গান পাগল ভক্ত ও শুভানুদ্ধায়িরা।

গত শুক্রবার (১৩ মে) বিকাল ৫টায় মিরপুর সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে বিভিন্ন জাতীয় দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পত্রিকা এবং ইলেকট্রনিক মিডিয়ার বিনোদন সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) এর আয়োজনে অনুষ্ঠিত হলো এই জমকালো অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রিন্স রুবেলের সুরে দেশের খ্যাত নামা সংগীত শিল্পী বেবী নাজনীন ও ধ্রুব’র গাওয়া ‘শুধু তোমার জন্য স্বপ্ন দেখে মন’ এই গানটির জন্য  ‘ধ্রুব মিউজিক স্টেশন-বাবিসাস এর শেষ্ঠ সুরকার অ্যাওয়ার্ড ২০১৫ পান সুরকার ও গীতিকার প্রিন্স রবেল।

03গীতিকার ও সুরকার প্রিন্স রুবেলের সুরে গান করেছেন দেশের বিভিন্ন খ্যাতনামা সংগীত শিল্পীদের সাথে। তাঁদের মধ্যে খ্যাতনামা শিল্পী বেবী নাজনীন, পলাশ, তিশমা, কণা, বিপ্লব, জীবন মুরাদ, শাহীন, পথিক সবুজ, গামছা পলাশ, প্রিন্স হাবীব, ইমন খান, সুমন বাপ্পী, শরিফ উদ্দিন, এম আর নয়ন, শান্ত  ও নতুন প্রজন্মের গায়ক ধ্রুবসহ নামীদামি শিল্পীরা।

‘ধ্রুব মিউজিক স্টেশন-বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৫ চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, মঞ্চ, নৃত্য, বিজ্ঞাপনচিত্র, সাংবাদিকতাসহ সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আজীবন সম্মাননা লাভ করেন- সঙ্গীত ব্যাক্তিত্ব, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী আপেল মাহমুদ, সঙ্গীত ব্যাক্তিত্ব বারী সিদ্দিকী, ও চলচ্চিত্র ব্যাক্তিত্ব টেলি সামাদ।

বিশেষ সম্মাননা লাভ করেন- কণ্ঠশিল্পী, ফাতেমাতুজ্জোহরা, ইভা রহমান ও হেলেনা জাহাঙ্গীর।

অনুষ্ঠানে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয় প্রয়াত চিত্রনায়ক সালমান শাহকে।

চলচ্চিত্র বিভাগ থেকে অ্যাওয়ার্ড লাভ করেন- চিত্রপরিচালক সোহানুর রহমান সোহান, চিত্রনায়ক ফেরদৌস, সাইমন সাদিক, শিপন, ফারুখ মজুমদার, চিত্রনায়িকা মৌসুমী, বিদ্যা সিনহা মীম, পরিমনি, অমৃতা, সাদিয়া, তানিয়া ঋতু প্রমুখ।

টেলিভিশন বিভাগ থেকে ফজলুর রহমান বাবু, শামীম জামান, অহনা, এ আর মন্টু প্রমুখ।

সঙ্গীত বিভাগ থেকে বেলাল খান, পূজা, পথিক নবী, রবি চৌধুরী, রাফাত, লেমিস, ঐশী, জামাল উদ্দিন, প্রত্যাশা, ফারদিন, এসএম শফি প্রমুখ।

নৃত্য বিভাগ থেকে সোহেল, সোহাগ, আরিফুজ্জামান চয়ন, ফ্লাই ফারুক, সাইফুল ইসলাম স্বর্ণ, জিয়া সান প্রমুখ।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে ছিলো এটিএন বাংলা, রেডিও পার্টনার- রেডিও পিপলস্, অনলাইন রেডিও পার্টনার রেডিও স্বদেশ, ওয়েব পার্টনার- রাইজিং বিডি ডট কম, অটোগ্রাফ ও বিনোদনধারা।

পৃষ্ঠপোষকতায়- ধ্রুব মিউজিক স্টেশন, ওয়ালটন, মিনিস্টার, মাই চয়েস, হামদর্দ, জাজ মাল্টিমিডিয়া, জয়যাত্রা ফাউ:। র‌্যাফেল ড্র পার্টনার মুসলিম কালেকশন, এলিট, কাকুর কিচেন, দীপ্ত নৃত্যকলা একাডেমি।

অনুষ্ঠানের সভাপত্বি করেন বাবিসাসের সভাপতি আবুল হোসেন মজুমদার।

এই সংবাদটি পড়া হয়েছে ৯৬৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031