শিরোনামঃ-

» ঢাকা আসছেন কলকাতার সাড়া জাগানো নায়িকা ঋতুপর্ণা

প্রকাশিত: ২৯. মার্চ. ২০১৮ | বৃহস্পতিবার

সিলেট বাংলা নিউজ মিডিয়া ডেস্কঃ নিজের অভিনীত একটি ছবির প্রচারণায় অংশ নিতে আগামী ৯ এপিল ঢাকায় আসছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা। বাংলা নববর্ষ উপলক্ষে ১৩ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক আলমগীর পরিচালিত ও নায়িকার অভিনীত ‘একটি সিনেমার গল্প’ ছবিটি।

এতে কবিতা চরিত্রে অভিনয় করেছেন ঋতুপর্ণা। চলচ্চিত্রটির মুক্তির আগেই আলমগীর একটি প্রিমিয়ার শোর আয়োজন করেছেন। এই শোতে আমন্ত্রিত অতিথি, সাংবাদিক ও চলচ্চিত্র সংশ্লিষ্ট শিল্পীদের পাশাপাশি উপস্থিত থাকবেন ঋতুপর্ণা।

এবারের ঢাকা সফরে তিনি পাঁচদিন থাকবেন। মুঠোফোনে কলকাতা থেকে বিষয়টি নিশ্চিত করেছেন ঋতুপর্ণা নিজেই। তিনি জানান, প্রিমিয়ার শো ছাড়াও তার ইচ্ছে আছে ১৩ এপ্রিল চলচ্চিত্রটি হলে হলে গিয়ে দর্শকের সঙ্গে বসে উপভোগ করার।

ঋতুপর্ণা বলেন, ‘আমি সত্যিই খুব আশাবাদী একটি সিনেমার গল্প নিয়ে। আমার যতো দূর মনে পড়ে এর আগে ঢাকায় আমার অভিনীত কোনো সিনেমা মুক্তির আগে প্রিমিয়ার শোতে আমি থাকতে পারিনি। এবারই প্রথম সেখানে আমার অভিনীত সিনেমা মুক্তির আগে প্রিমিয়ার শো উপভোগ করবো। তাই ছবিটি মুক্তির আগেই আমি ৯ এপ্রিল ঢাকায় আসছি। আশা করি সবার সঙ্গে দেখা হবে।

সেই সাথে দর্শককে বলবো-আপনারা অবশ্যই হলে গিয়ে একটি সিনেমার গল্প উপভোগ করবেন, আমি আশা করি ছবিটি সবার ভালো লাগবে।’ ‘একটি সিনেমার গল্প’ ছবিতে ঋতুপর্ণার বিপরীতে রয়েছেন আরিফিন শুভ। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন আলমগীর নিজেই।

এই সংবাদটি পড়া হয়েছে ২১৩৮ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930