শিরোনামঃ-

» জনগণের মৌলিক অধিকার ফিরিয়ে আনতে ৩ নভেম্বরের মহাসমাবেশ সফল করুন : ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট

প্রকাশিত: ২৩. অক্টোবর. ২০২৩ | সোমবার

ডেস্ক নিউজঃ

৩ নভেম্বর ঢাকায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসমাবেশ সফলের লক্ষ্যে সিলেটে প্রস্তুতি সভা ২৩ অক্টোবর সোমবার বিকাল ৩টায় নগরীর কেমুসাসের সাহিত্য আসর কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

আয়োজিত সভায় বক্তারা বলেন, জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে আগামী ৩ নভেম্বর ঢাকায় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই মহাসমাবেশ আহবান করেছেন। উক্ত মহাসমাবেশ দেশ ও জাতির স্বার্থে ঐতিহাসিক মাইলফলক স্পর্শ করবে ইনশাআল্লাহ।
সভায় একই দাবীতে ২৭ অক্টোবর সিলেটের বিক্ষোভ মিছিল এবং ৩ নভেম্বরের মহাসমাবেশ সফলের জন্য ব্যাপক প্রস্তুতির বিষয়ে এবং মহাসমাবেশে সিলেট থেকে বিপুল জনশক্তি নিয়ে উপস্থিতির জন্য বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী আলহাজ্ব হাফিজ মাওলানা ইমাদ উদ্দিনের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, দ্বীনি সংগঠন সিলেট জেলা ছদর আলহাজ্ব ইসহাক আহমদ, জেলা সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আমীর উদ্দিন, আলহাজ্ব ফজলুল হক, মহানগর সহ সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আব্দুশ শহীদ, জেলা জয়েন্ট সেক্রেটারি মুফতি আবু তাহের মিসবাহ, সাংগঠনিক সম্পাদক  হাফেজ নোমান আল ফাহাদ, নগর সাংগঠনিক হাফেজ মাওলানা মতিউর রহমান, প্রচার ও দাওয়াহ সম্পাদক রফিকুল ইসলাম রনি, জেলা প্রচার ও দাওয়াহ সম্পাদক হাফেজ মাওলানা সুলাইমান আহমদ শাহী, শ্রমিক আন্দোলন জেলা সহসভাপতি মুহাম্মদ নুরুল আমীন, নগর সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, যুব আন্দোলন জেলা সভাপতি মাওলানা বদরুল হক, ছাত্র আন্দোলন জেলা সভাপতি আরিফুল ইসলাম শামীম, নগর সভাপতি মকবুল হোসাইন সহ থানা ও উপজেলা শাখার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031