শিরোনামঃ-

» রেড ক্রিসেন্ট সিলেটের সংবর্ধনায় সৈয়দা জেবুন্নেছা হক পরিশ্রম ও ধৈর্য্য কখনো বিফলে যায় না

প্রকাশিত: ২৯. সেপ্টেম্বর. ২০২২ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ
সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে পথ চলতে গিয়ে অনেক বাধা বিপত্তি এসেছে, গ্রেনেড হামলায় আহত হতে হয়েছে। কিন্তু হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর আদর্শ থেকে সরে যাইনি।
বিনিময়ে পেয়েছি মানুষের ভালোবাসা। তৃণমূলের এই কর্মীকে আওয়ামী লীগ কখনো দূরে সরিয়ে রাখেনি। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদানের মাধ্যমে প্রমাণ হয়েছে পরিশ্রম ও ধৈর্য্য কখনো বিফলে যায় না। তিনি বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সবসময় আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সমাজের যেকোনো দূর্যোগ  থেকে মানুষকে উদ্ধারে রেড ক্রিসেন্ট সোসাইটি অপরিসীম অবদান রাখে।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে সিলেট রেড ক্রিসেন্ট হাসপাতালের মিলনায়তনে বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন নেছা  মুজিব পদক-২০২২ এ ভূষিত হওয়ায় সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা পরিষদের সদস্য,  সিলেট রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যনির্বাহি পরিষদের সদস্য সৈয়দা জেবুন্নেছা হককে সংবর্ধনা প্রদান করা হয়। রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনসুজ্জামান চৌধুরী বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান জামিল।
সাবেক যুব প্রধান নাজিম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কেন্দ্রীয় ব্যবস্থাপনা পর্ষদের সদস্য মস্তাক আহমদ পলাশ, সিলেট ইউনিটের সদস্য ফেরদৌস চৌধুরী রুহেল, সদস্য মো. সোয়েব আহমদ, নুরুন্নেছা হেনা, মাতৃমঙ্গল হাসপাতালের পরিচালক ডা. নুরুল আলম খাঁন ও নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ রেনুয়ারা আকতার।
অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, জনি মিঞা।
স্বাগত বক্তব্যে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল বলেন, নারীদের অগ্রযাত্রায় জেবুন্নেছা হকের অবদান অপরিসীম।
আজকের এই সংবর্ধনা প্রদান রেড ক্রিসেন্ট ইউনিটের জন্য ঐতিহাসিক হয়ে থাকবে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদের ‘ক’ শ্রেণিভূক্ত পদক পেয়ে জেবুন্নেছা হক রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট এবং এতদঞ্চলের মাটি ও মানুষের জন্য গৌরব বয়ে এনেছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

Share Button

Callender

December 2022
M T W T F S S
« Nov    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031