শিরোনামঃ-

» কানাইঘাটে রেড ক্রিসেন্ট সোসাইটির ৫ হাজার কেজি খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৫. জুলাই. ২০২২ | সোমবার

মানুষের সেবায় উৎসর্গিত হওয়াই প্রকৃত মানবতা

কানাইঘাট প্রতিনিধিঃ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের উদ্যোগে ও গ্রামীণফোনের সহযোগিতায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ কানাইঘাট উপজেলার ৪টি ইউনিয়নে প্রায় ৫ হাজার কেজি খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
আজ সোমবার (২৫ জুলাই) সিলেটের কানাইঘাট উপজেলায় ৪০০টি পরিবারের মধ্যে জরুরি খাদ্যসামগ্রীর পাশাপাশি এক লিটার তেল, ১টি চাটাই, ১টি বালতি ও কিছু পরিবারকে ত্রিপল বিতরণ করা হয়।
কানাইঘাট উপজেলার ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি, ৩নং দিঘীর পাড় পূর্ব ইউপি, কানাইঘাট পৌরসভা ও ৬নং কানাইঘাট সদর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তর ঢাকার ব্যবস্থাপনা পর্ষদ সদস্য মস্তাক আহমদ পলাশ।
উপ সহকারি কৃষি অফিসার আবুল হারিছের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সাতবাঁক ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান।
সাতবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাইয়ীব শামীমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং লক্ষীপ্রসাদ ইউপি চেয়ারম্যান এম. তমিজ উদ্দিন, রেড ক্রিসেন্রট সোসাইটি সদর দপ্তর ঢাকার ডি.আর বিভাগ প্রতিনিধি মফিজুর রহমান নয়ন, কানাইঘাট ডিগ্রি কলেজের গভর্নিং বডির সাবেক সদস্য মো. মঈন উদ্দিন, সাতবাঁক ইউপি’র সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেলিম চৌধুরী, রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন  সদস্য আব্দুল বাতিন ফয়সল, কানাইঘাট পৌরসভার কাউন্সিলর কাওছার আহমদ, লক্ষীপ্রসাদ ইউপি’র প্যানেল চেয়ারম্যান মজির উদ্দিন, সমাজসেবক আশিকুর রহমান বুলবুল ও শ্রমিকনেতা জুনেদ হাসান জীবন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইব্রাহিম আলী, জুয়েল আহমদ, মোস্তাক, সেবুল এবং ইউপি সদস্য সালমা বেগম, আয়াতুন্নেছা ও ছফাতুন্নেছা প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে মস্তাক আহমদ পলাশ বলেছেন, মানুষের দুঃসময় আজীবন থাকে না। তাই মানুষ হিসেবে আরেকজন মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। মানুষের সেবায় উৎসর্গিত হওয়াই প্রকৃত মানবতা।
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি মানুষ ও মানবতার কল্যাণে নিবেদিত। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আলমাছ উদ্দিন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯ বার

Share Button

Callender

September 2022
M T W T F S S
« Aug    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930