শিরোনামঃ-

» ইয়াসিন বাগ ফাউন্ডেশনের গুণীজন সংবর্ধনা

প্রকাশিত: ০৪. মার্চ. ২০২২ | শুক্রবার

এডভোকেট মো. রাজ উদ্দিন আমাদের ছাতকবাসীর গর্ব : এমপি মানিক

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলার ছাতক ও দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, এডভোকেট রাজ উদ্দিন শুধু আমাদের ছাতবাসীর গর্ব নয়, সারাদেশের মানুষের গর্ব। যার চিন্তা চেতনাই শুধু দেশ ও দেশের মানুষের জন্য কাজ করা। তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি দীর্ঘ ৪২ বছর যাবত আইন পেশায় নিয়োজিত থেকে সুনামের সাথে ন্যায় নিবার প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা রেখে যাচ্ছেন।

মেধা, শ্রম, ঘাম ও যোগ্যতা দিয়ে রাজনীতিতে বিভিন্ন পদ-পদবীতে আসীন হয়ে নিজেকে একজন সফল সংগঠক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন।

তিনি জাতির পিতা বঙ্গবন্ধুে শখ মুজিবুর রহমানের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী জনেত্রী শেখ হাসিনার উন্নত ও সৃমদ্ধি ডিজিটাল বাংলাদেশ গঠনে বীরদর্পে কাজ করতে গিয়ে বার বার মামলা-হামলা ও ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তারপও তিনি থেমে থাকেন নি। রাজ উদ্দিনের মতো এমন মানুষ দরকার, যারা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে।

তিনি শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছাতকের চেচান বাজারে ইয়াছিন বাগ ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে সিলেট জেলা জজ আদালতের সরকারি কৌসুলী (জিপি), বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য এডভেঅকেট মো. রাজ উদ্দিন-কে দেওয়া গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইয়াছিন বাগ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মোহাম্মদ সাহাব উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধিত অতিথির বক্তব্যে মো. রাজ উদ্দিন এডভোকেট বলেন, আমি যত কাজ করি তা নিজের প্রচারের জন্য নয়। দেশ ও দেশের মানুষের জন্য কাজ করি। যতদিন বেঁচে থাকবো, ততদিন দেশ ও দেশের মানুষের জন্য কাজ করবো। জননেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা পালনে আমি সর্বদা সচেষ্ট থাকবো।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আতিকুর রহমান তালুকদার আতিক ও ইয়াছিন বাগ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাস্টার মো. আবু রেহানের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দোয়াবাজার উপজেলার সাবেক চেয়ারম্যান বীর প্রতীক অধ্যক্ষ ইদ্রিছ আলী, গোবিন্দগঞ্জ ডিগ্রী কলেজের প্রিন্সিপাল ও সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, দোয়াবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান তানভীর আশরাফি চৌধুরী, ছাতক পৌরসভার সাবেক মেয়র আব্দুল ওয়াহিদ মজনু, ছাতক উপজেলা আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত মো. লাহিন, খু. দ. ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দ. খু. আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান, সুনুর আলী, সাবেক মেম্বার আলহাজ্ব আজিজুর রহমান তালুকদার, ছাতক উপজেলা আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, সাইদুর রহমান, চান মিয়া চৌধুরী, মাস্টার আসক আলী, খসরু মিয়া, কদর মিয়া, ওবায়দুর রহমান বাবলু, ছায়াদুর রহমান, এডভোকেট সামসুল ইসলাম, নজরুল ইসলাম সুন্দর, হাবিব কিবরিয়া কয়েছ, আব্দুল মছব্বির, আব্দুল মুহিত, মাহফুজ বাবলু, মহিবুর রহমান টুনু, জালাল উদ্দিন, আব্দুল খালিক, মাহবুব, ছাতক প্রেসক্লাবের সহ সভাপতি বদর উদ্দিন, সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি শামীম আহমদ তালুকদার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আনহার আলী।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031