শিরোনামঃ-

» ওসমানী মেডিকেল মাঠে ১২তম আন্ত:এলাকা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশিত: ০৭. জানুয়ারি. ২০২২ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মাঠে আয়োজিত ১২তম আন্ত: এলাকা ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ শামীম আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমদ তরফদার জুম্মন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। সুস্থ দেহ সুস্থ মন গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা চালিয়ে যেতে হবে। তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করেন এবং আয়োজক কমিটিকে এরকম একটি টুর্নামেন্ট আয়োজন করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

মোঃ লিটন আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক, কাজলশাহ জামে মসজিদের সেক্রেটারি বিশিষ্ট মুরব্বী মোঃ শামসুদ্দিন আহমদ, ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশনের বিভাগীয় সভাপতি ও ১১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মির্জা মোঃ সাদ্দাম হোসেন, সহজ ডিল লিমিটেড’র চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ডাঃ মোঃ সাইফুল ইসলাম, এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান, প্রকাশক, সিলেট বয়েস ডট কম, রাইটার এন্ড প্রডিউসার, বাংলাদেশ ফিল্ম ডেভলাপমেন্ট কর্পোরেশনের প্রতিষ্ঠাতা সেলিনা চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ আওলাদ হোসেন, প্রবাসী ইরান আহমদ, জাফর আহমদ, তুহিন আহমদ, জুয়েল আহমদ, নয়ন আহমদ, অপু আহমদ, মোঃ ইসমাইল, সুমন আহমদ, সোয়েব আহমদ, ফাহিম আহমদ, দিদার হোসেন, বোরহান আহমদ, এহসান আহমদ প্রমুখ্য।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে দুই শক্তিশালী দল অংশগ্রহণ করে। চন্দ্রবিন্দু ইলেভেন স্টার বনাম পুলিশ লাইনস্ ক্রিকেট দল। পুলিশ লাইন ক্রিকেট দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চন্দ্রবিন্দু ইলেভেন স্টার, ঘাসিটুলা।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪ বার

Share Button

Callender

January 2022
M T W T F S S
« Dec    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31