শিরোনামঃ-

» আমি জবাবদিহিতার রাজনীতিতে বিশ্বাস করি : শফি এ চৌধুরী

প্রকাশিত: ২২. আগস্ট. ২০২১ | রবিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী বলেছেন, আমি জবাবদিহিতার রাজনীতিতে বিশ্বাস করি। মানুষের জীবনমান উন্নয়নের জন্য প্রয়োজন নিজের স্বদিচ্ছা ও জবাবদিহিতা।

অনেকেই আছেন, যারা নিজেদের স্বার্থসিদ্ধির জন্য রাজনীতিতে আসেন। বসন্তের কোকিলের মতো মানুষের মন গলানোর চেষ্টা করেন। আমি এসব বিশ্বাস করি না।

আমার কাজই প্রমাণ করবে এলাকার মানুষের উন্নয়নে আমি কি করেছি। আমার নিজ ইউনিয়ন দাউদপুরের ইন্নাত আলীপুর ও মির্জা নগর গ্রামবাসী যোগাযোগের ক্ষেত্রে চরমভাবে এখনও অবহেলিত। এই বিষয়টি আমাকে খুবই পীড়া দেয়। কিন্তু দক্ষিণ সুরমার অন্যান্য ইউনিয়নে অনেক উন্নয়ন কাজ করেছি। যাতে কেউ স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলতে না পারে। দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জের অনেক ইউনিয়নের পাড়াগাঁয়ে সরু রাস্তা ও কালভার্ট নির্মাণ করে দিয়েছি।

শফি চৌধুরী বলেন, আমি বিশ্বাস করি একটি এলাকার উন্নয়নের জন্য প্রয়োজন উন্নত যোগাযোগ ব্যবস্থার। এবার উপ-নির্বাচনে বিজয়ী হলে এই অঞ্চলের মানুষের জীবনমান উন্নয়নে আরো অগ্রণী ভূমিকা পালন করবো ইনশাআল্লাহ।

তিনি বলেন, দক্ষিণ সুরমা ফেঞ্চুগঞ্জের মা-বোনেরা এখনও গ্যাস সুবিধা থেকে বঞ্চিত। আমার একটাই লক্ষ্য তাদের এই দুর্দশা লাঘবে কাজ করা। যাতে করে এই অঞ্চলের মানুষ গ্যাস সুবিধা ভোগ করতে পারে।

রবিবার (২২ আগস্ট) দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়নের ইন্নাত আলীপুর ও মির্জা নগর গ্রামবাসীর উদ্দেশ্যে বক্তৃতাকালে উপরোক্ত কথা বলেন।

এসময় তার সাথে এলাকার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৮৭ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930