শিরোনামঃ-

» জননেত্রী শেখ হাসিনার সরকার মানুষের জীবন বাঁচাতে নিরলসভাবে কাজ করছে : আলম খান মুুক্তি

প্রকাশিত: ০৭. জুলাই. ২০২১ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

কঠোর লকডাউনে করোনা ভাইরাস মহাসংকটে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির নিজ উদ্যোগে অসহায় নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে চাউল, ডাইল, তেল, আলু, পিয়াজ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (৭ জুলাই) দুপুর ১২টায় নগরীর আম্বরখানাস্থ দর্শন দেউড়ী এলাকায় এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, বিশ্বব্যাপী আমরা একটি কঠিন দুঃসময় পার করছি। করোনা মহামারীর এই সময়ে চলমান লকডাউনে নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।

আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার আন্তরিকভাবে দেশের মানুষের জীবন বাঁচাতে ও জীবন সাজাতে কাজ করছেন। আমাদের সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করা প্রয়োজন।

অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে মানুষের মাঝে চাউল, ডাইল, তেল, আলু, পিয়াজ ও নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন অসখ্য মানুষ। খাদ্য আর কর্মের জন্য আজ ঘরে ঘরে হাহাকার দেখা দিয়েছে।

কঠোর লকডাউন দিয়ে সরকার দেশের মানুষের জীবন বাঁচানোর চেষ্ঠা করে যাচ্ছেন। সে জন্য আমাদের সকল সরকারি বিধিনিষেধ মেনে যেতে হবে। সরকারের পাশাপাশি সমাজের বিবেকবান ও বিত্তবানদের দরিদ্র অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়াতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, এডভোকেট আকবর হোসেন, এডভোকেট আবুল কাশেম, রুপম আহমদ, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকি, আমিনুল ইসলাম আমিন, আকিল আহমদ, মো. শাহান, মনসুর আহমদ, মহানগর ছাত্রলীগ নেতা অমিত জিৎ সহ সিলেট মহানগর যুবলীগের বিপুল সংখ্যাক নেতাকর্মী উপস্থিথ ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩৯ বার

Share Button

Callender

February 2023
M T W T F S S
« Jan    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728