শিরোনামঃ-

» খেলাফত মজলিসের গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি

প্রকাশিত: ১০. জুন. ২০২১ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার নির্বাহী বৈঠক বৃহস্পতিবার (১০ জুন) দলের লালদিঘীপারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ ইকবাল হুছাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় বৈঠকে নেতৃবৃন্দ বলেন, সরকার আলেম-উলামাদের নিপীড়ন করে দেশের মানুষের অন্তরে আঘাত করেছে। সরকারের ভিন্নমত দমনের অংশ হিসেবে নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা ও গ্রেফতার অভিযান চালিয়ে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতাকর্মীদের হয়রানী করা হচ্ছে। রাজনৈতিকভাবে মোকাবিলায় ব্যর্থ হয়ে আলেমদের বিরুদ্ধে হিংসাত্মক রাজনীতির আশ্রয় এবং রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে তাদের পর্যুদস্ত করার কাজে লিপ্ত হয়েছে। আমরা অবিলম্বে বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ গ্রেফতারকৃত কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ এবং অন্যান্য গ্রেফতারকৃত আলেম-উলামাদের মুক্তি দাবি করছি। হয়রানী ও প্রহসনমূলক মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। গ্রেফতারকৃত আলেমদের মুক্তি না দিলে এদেশের জনগণ কঠোর আন্দোলন গড়ে তুলবে।

নেতৃবৃন্দ আরো বলেন,স্বাস্থ্যবিধি নিশ্চিত করে কওমী মাদ্রাসাসহ দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলে দিতে হবে। ব্যবসা-বাণিজ্য, গণপরিবহনসহ সবকিছু খোলা রেখে শুধু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার কোন যৌক্তিকতা নেই।

বছরের পর বছর পড়ালেখা বন্ধ রেখে দেশের শিক্ষা কার্যক্রমকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়া হচ্ছে। তাই অবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খোলে দিতে হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন, জেলা শাখার সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী,সহ-সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতী মুহাম্মদ মাহবুবুল হক,বায়তুল মাল সম্পাদক মুফতী সৈয়দ নাছির উদ্দিন আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুর রব, সহ-প্রশিক্ষণ সম্পাদক ক্বারী মাওলানা আসাদুজ্জামান, সমাজকল্যাণ সম্পাদক হাফিজ শিহাবুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৭ বার

Share Button

Callender

June 2021
M T W T F S S
« May    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930