শিরোনামঃ-

» বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সিলেট অনলাইন প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৫. মার্চ. ২০২১ | সোমবার

নিজস্ব রিপোর্টারঃ
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সিলেট অনলাইন প্রেসক্লাবে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে। এ উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবের অধিভূক্ত অনলাইন গণমাধ্যম (স্থানীয়/জাতীয়/আন্তর্জাতিক নিউজপোর্টাল, রেডিও, টেলিভিশন, সংবাদ সংস্থা)’র সম্পাদক ও স্থানীয় প্রতিনিধি/ ব্যুরো প্রধান/ স্টাফ রিপোর্টারদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।।

সোমবার(১৫ মার্চ) সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবের ড. রাগীব আলী মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী
উদযাপন উপ-কমিটির আহবায়ক ও ক্লাবের সহ-সভাপতি গোলজার আহমদ হেলাল।উদযাপন কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন, ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি মুহিত চৌধুরী, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ-সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুল মুহিত দিদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মবরুর আহমদ সাজু, কার্যকরী পরিষদের সদস্য শ্রী আশীষ দে ও সাইফুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন, সিলেট বাংলা নিউজ এর সম্পাদক মো. কামাল আহমদ, সিলেট নিউজ ওয়ার্ল্ড এর প্রধান সম্পাদক আফরোজ খান, ডেইলি বিডি নিউজ ডটনেট এর সম্পাদক ফারহানা বেগম হেনা, সানডে সিলেট সম্পাদক শামস উদ্দিন, সিলেট টাইম ২৪.কম এর সম্পাদক মোশাররফ হোসেন সুজাত,সিলেট মিডিয়ার স্টাফ রিপোর্টার ফাহাদ মারুফ এবং সিলেট বাংলা নিউজ ২৪.কম এর সম্পাদক আব্দুল হাসিব।

এসময় উপস্থিত ছিলেন, নিরাপদ নিউজের সিলেট ব্যুরো চীফ ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সিলেট রিপোর্ট এর বার্তা সম্পাদক শাহিদ হাতিমী, নিউজ চেম্বার এর বার্তা সম্পাদক এম এ ওয়াহিদ চৌধুরী এবং সিলেট নিউজ ওয়ার্ল্ড এর সিনিয়র রিপোর্টার মো: আলমগীর আলম।

সভায় ক্লাব নেতৃবৃন্দ আগামী ১৭ মার্চ (বঙ্গবন্ধুর জন্মদিন-জাতীয় শিশু দিবস), ২৬ মার্চ (মহান স্বাধীনতা ও জাতীয় দিবস) এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সকল অনুষ্ঠানকে সফল ও সার্থক করে তুলতে সংশ্লিষ্ট সকলকে আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ২৩২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930