শিরোনামঃ-

» খন্দকার মোশতাকরা বরাবরই সমাজে ঘুরে ফিরে আসে : মঞ্জুর কাদের মোহন

প্রকাশিত: ১৩. মার্চ. ২০২১ | শনিবার

মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা শেখ হাসিনার ভ্যানগার্ড হয়ে রাজপথ মাতাবে : রেজুয়ান আলী খান আর্নিক

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মঞ্জুর কাদের মোহন বলেছেন খন্দকার মোশতাকরা বরাবরই সমাজে ঘুরে ফিরে আসে। তাই ভাল কাজ করতে হলে সকল ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। সাংগঠনিক কর্মকান্ড চালাতে হলে দ্বিধাদ্বন্ধ, মতভেদ ও বৈষ্যম্যের উর্ধ্বে থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যেতে হবে।

তিনি শনিবার (১৩ মার্চ) বিকেল ৩টায় সিলেট নগরীর সোবহানিঘাটস্থ ইব্রাহীম স্মৃতি সংসদে সিলেট মহানগর মৎস্যজীবী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি আয়োজিত কেন্দ্রীয় সাংগঠনিক টিমের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সিলেট মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এডভোকেট আবদুল মালিকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক সালেহ আহমদের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান আর্নিক।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মৎস্যজীবীদের ভালোবাসতেন। তাই তাদের কল্যাণে নিজ হাতে সংগঠন গড়ে গেছেন। এই সংগঠনের সম্মান রক্ষার দায়িত্ব আপনার আমার সকলের।

মৎস্যজীবীরা পিছিয়ে থাকবে কেন। তারা শ্রম দিয়ে হালাল উপার্জন করে জীবিকা নির্বাহ করে। তারা সম্মানের সাথে মাথা উঁচু করে দাঁড়াবে। মৎস্য জীবীদের শেখ হাসিনার ভ্যানগার্ড উল্লেখ করে বলেন, এই সংগঠনের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। তাই সকল ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রকৃত মৎস্যজীবীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথ প্রকম্পিত করতে হবে। এখন আর ঘরে বসে থাকার সময় নেই। নিজের সম্মান নিয়ে নিজেকেই সমাজ কে আলোকিত করতে হবে। মৎস্যজীবী সেজে যারা প্রতারণার আশ্রয় নিয়ে সাংগঠনিক কাঠামো দুর্বল করে দিতে চায় তাদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি আগামী ৬ মাসের মধ্যে সিলেট মহানগর মৎস্যজীবী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন, আবদুস শহীদ সেলিম। প্রয়াত সিলেট-৩ আসনের সাংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছের প্রতি শ্রদ্ধা জানিয়ে সভায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় নেতা ই. এইচ. এম. এম সারোয়ার মোর্শেদ, মো. ফজলে হোসেন ভূঁইয়া বিন্দু, মনির হোসেন মোল্লা, জয় দেব বর্মন, শেখ মো. ইমরান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ নেতা সালাহউদ্দিন বক্স সালাই, যুগ্ম আহ্বায়ক আবদুস সাত্তার, যুগ্ম আহ্বায়ক শাহিন আহমদ, আতাউর রহমান বাচ্চু, মাহবুব আলম মঞ্জু, আসাদ আহমদ, শাকিব আহমদ, আব্দুল আলিম, সাইমন আহমদ, শামিম আহমদ, আব্দুল আহাদ, আব্দুর রহিম, জুনেদ আহমদ, আব্দুল মতিন, কবির আহমদ ময়না, মোমিন আহমদ, আফজল হোসেন, শহীদ আহমদ, রুমেল আহমদ, ওলিউর রহমান, সোহাগ আহমদ, জাকারিয়া আহমদ, মাহবুব এলাহী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২০২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930