» মশা নিধনে কার্যকর ভূমিকা গ্রহণের দাবি ইসলামী আন্দোলনের

প্রকাশিত: ১২. মার্চ. ২০২১ | শুক্রবার

স্টাফ রিপোর্টারঃ
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার সভাপতি আলহাজ্ব নজির আহমদ  বলেন, নগরির চারপার্শে ড্রেনের কাজ হওয়াতে, আর সময় মত মশা নিধক ঔষধ না দেবার মশার উপদ্রবে জনজীবন অতিষ্ট হয়ে পরেছে। সন্ধার পর থেকে বাসা বাড়ীর ছেলে মেয়েরা পড়তে পারছে না মশার যন্ত্রনায়।
এতে করে নানাবিধ রোগ দেখা দিচ্ছি। তাতে ডেংগু রোগের প্রবনতা বৃদ্বি পেতে পারে।
এসকল দিক বিবেচনা করে সিটির মেয়র মহোদয় এবং কাইন্সিলরবৃন্দেরকে প্রতিটি ওয়ার্ডে মশা নিধক ঔষধ ব্যবহার করার আহবান জানান।
আজ শুক্রবার (১২ মার্চ)  নগর সভাপতি আলহাজ্ব নজির আহমদের সভাপতিত্বে এবং সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসানের পরিচালনায়  বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিলেট মহানগর শাখার নিয়মিত মাসিক বৈঠকে উপরোক্ত কথা বলেন।
সভায় উপস্থিত ছিলেন, সহ সভাপতি ডাঃ রিয়াজুল ইসলাম রিয়াজ, সহ সভাপতি হাফিজ মাওলানা আসআদ উদ্দীন,  জয়েন্ট সেক্রেটারি হাফিজ মাওলানা আব্দুশ শহীদ, প্রচারও দাওয়াহ  সম্পাদক মাওলানা রবিউল ইসলাম।
সহ প্রচার ও দাওয়াহ সম্পাদক, মুহাম্মদ আনোয়ার হোসাইন, দফতর সম্পাদক জাবেদ আহমদ, সহ দফতর সম্পাদক, হাফিজ ক্বারী ইবরাহীম আহমদ,  অর্থ সম্পাদক, মাওলানা মাছুম আল নোমান, সহকারি অর্থ সম্পাদক মু. সাইদুর রহমান,  প্রশিক্ষণ সম্পাদক, জুবায়ের আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক, রফিকুল ইসলাম রনি, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফিজ  মাওলানা মুফাজ্জল আহমদ,
শিক্ষা ও সাংস্কৃতি সম্পাদক, হাফিজ মাওলানা ক্বারি ছালেহ আহমদ, আইন ও মানধিকার সম্পাদক, আল- আমিন হামজা, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক, হাফিজ, মুহসিন আহমদ।
সমাজ কল্যাণ সম্পাদক,  সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মোহাম্মদ মনির হুসাইন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৩ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930