শিরোনামঃ-

» সিলেট জেলা কর আইনজীবী সমিতির নবনিবাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও নৈশভোজ ২০২০ সম্পন্ন

প্রকাশিত: ৩০. জানুয়ারি. ২০২১ | শনিবার

কর ভবনের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে : মো. মশিউর রহমান

নিজস্ব রিপোর্টারঃ
সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি বলেছেন বাংলাদেশ সারা বিশ্বের মাঝে এখন এগিয়ে যাওয়ার অন্যতম কারণ হচ্ছে কর প্রদানকারী ও কর আদায়কারী দের জন্য। তাদের অবদান রয়েছে বাংলাদেশ জুড়ে।

জাতীয় রাজস্ব বোর্ড রাজস্ব আহরণের গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখছেন। আমরা আশা করব আগামী দিনগুলোতে সাধারণ মানুষের সাথে বন্ধুত্ব হাত বাড়িয়ে দেশকে উন্নতির দিকে নিয়ে যাওয়ার জন্য আপনারা আরো ভ‚মিকা রাখবেন।

তিনি আরোও বলেন কর অঞ্চলের জন্য জায়গা নির্ধারণ করা হয়েছে খুব শীঘ্রই কর ভবনের কাজ শুরু হবে।

শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে নগরীর উপশহর অভিজাত একটি হোটেলে সিলেট জেলা কর আইনজীবী সমিতির নবনিবাচিত কার্যনিবাহী কমিটির পরিচিতি ও নৈশভোজ ২০২০ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মো. আবুল ফজলের সভাপতিত্বে, সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠানের পরিচালনায় ও স্বাগত বক্তব্য দিয়ে শুরু হওয়া অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কর কমিশনার কর অঞ্চল সিলেটের মো. সাইফুল হক, সিলেট জেলা ও দায়রা জজ আদালত সিলেটের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মো. নিজাম উদ্দিন, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন, সিলেট জেলা কর আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি মো. শফিকুর রহমান, নব নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট মো. এমদাদুল হক।

এসময় আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপ কর কমিশনার সদর দপ্তর (প্রশাসর) কর অঞ্চল সিলেটের মো. আবু সাঈদ, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান, এডভোকেট শাহ আশরাফুল ইসলাম, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চেীধুরী, সিনিয়র আয়কর আইনজীবী আবিদ আলী চৌধুরী, এডভোকেট আবু মোহাম্মদ আসাদ, সহ-সভাপতি সিরাজুল হোসেন আহমদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন, আয়কর আইনজীবী মোঃ সাইদুর রহমান ও গীতা পাঠ করেন মিন্টু চন্দ্র রায় অনুপব্রত।

এসময় স্মারকগ্রন্ত সমৃদ্ধি ২০২০-এর মোড়ক উম্মোচন করা হয় ও ৪ জন মেধাবী ছাত্র-ছাত্রীকে সম্মাননা সনদ প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930