শিরোনামঃ-

» বিশিষ্ট রাজনীতিবিদ আতিকুর রহমান আতিকের শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২১ | বৃহস্পতিবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নে বিশিষ্ট রাজনীতিবিদ, জাতীয়পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সভাপতি আলহাজ্জ মোহাম্মদ আতিকুর রহমান আতিক এর উদ্যোগে গরিব, অসহায়, দুস্থ ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সিলাম ইউনিয়নের কলাবাগান এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে সিলাম ইউনিয়নের সাবেক মেম্বার ময়নুল ইসলামের সভাপতিত্বে ও জেলা যুব সংহতি এর যুগ্ন-সম্পাদক শাহিন আহমদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয়পার্টির সদস্য সচিব আহসান হাবিব মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা জাতীয়পার্টির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এসময় উপস্থিত ছিলেন, যুব নেতা সাহিদ মিয়া, জিলু মিয়া, আস্তাব আলী, সফর আলী, ইরা মিয়া, রুমান আহমদ, সুমন আহমদ প্রমূখ।

বক্তব্য রাখেন, জেলা মটর শ্রমিক পার্টির সহ-সভাপতি দুলাল আহমদ, সাবেক যুব নেতা নুর মিয়া, জাকির হোসেন (ছানা), ইউনিয়ন যুব সংহতির আহব্বায়ক আনহার আলী।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, শীতে অসহায় মানুষেরা অনেক কষ্টে দিন যাপন করেন। আমাদের সকলেরই উচিত নিজ নিজ অবস্থান থেকে তাদেরকে একটু হলেও সহযোগিতা করা। তাই আমাদের সকলকে শীতে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসতে হবে। তিনি সমাজের সকলকে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান।

মোহাম্মদ আতিকুর রহমান আতিক সিলেটের দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জের একাংশে পর্যায়ক্রমে ৩ হাজার শীতার্ত পরিবারকে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, জাতীয়পার্টি আবার প্রতিষ্টিত হওয়ার জন্য হাটে-মাঠে কাজ করে যাচ্ছে। জনাব আতিকুর রহমান আতিক সাহেব করোনার সময় গরিবদের ত্রাণ দিয়েছেন। তিনি অত্যান্ত অমায়িক মানুষ।

এছাড়াও আরো বলেন, যদি আগামীতে নির্বাচন হয় তাহলে আপনারা দল-মত নির্বিশেষে জাতীয়পার্টিকে সাহায্য সহযোগীতা করবেন।

এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের সুস্থতা কামনা করে ও মরহুম পল্লীবন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম সমাপ্ত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪০ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930