শিরোনামঃ-

» ভাই হত্যার আসামীদের ধরতে পুলিশ মহা-পরিদর্শক বরাবরে আবেদন

প্রকাশিত: ২৮. ডিসেম্বর. ২০২০ | সোমবার

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধিঃ

দক্ষিণ সুনামগঞ্জে ভাই হত্যাকারী আসামীদের গ্রেফতারের দাবিতে সিলেট বিভাগীয় পুলিশ মহা-পরিদর্শক বরাবরে আবেদন করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন দুর্গাপাশা ইউনিয়নের কাবিলাখাই গ্রামের বাসিন্দা মৃত ইসলাম উদ্দিনের ছেলে ও নিহত তাজ মিয়ার ভাই আবু খালেদ।

তিনি সোমবার (২৮ ডিসেম্বর) এই আবেদন দাখিল করেন। বিজ্ঞ আদালতে জিআর মামলা নং ১৮৩/২০ইং ধারা ৩২৩/৩২৫/৩০৭/৩০২/১১১৪/৩৪ দ:বি: মামলাটি এসআই দেবাশীষ এর আওতায় তদন্তাধিন।

মামলা সূত্রে জানা যায়, ১৪ অক্টোবর বুধবার বিকাল সাড়ে ৫টায় মাছ ধরার ছাই পাতানো নিয়ে কাবিলাখাই গ্রামের মার্কেটের সামনে একই গ্রামের মৃত বশিদ আলীর ছেলে রুহুল আমীন (২৬), আমরিয়া গ্রামের মৃত আফসোছ মিয়ার ছেলে আনছার মিয়া (৪৫), শুকুর মিয়ার ছেলে নূরুজ্জামান (২৫) ও কামরুজ্জামান (২৩)’র সাথে কথা কাটাকাটি হয় নিহত তাজ মিয়া (৩৫)’র। কথা কাটাকাটির এক পর্যায় আসামীরা দেশীয় অস্ত্র দিয়ে উপর্যপুরিভাবে তাজ মিয়াকে আঘাত করতে থাকেন। আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন তাজ মিয়া।

হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাজ মিয়াকে মৃত ঘোষণা করেন। পরে এ ঘটনায় বাদী হয়ে বিজ্ঞ আদালতে একটি মামলা দায়ের করেন নিহত তাজ মিয়ার ছোট্ট ভাই আবু খালেদ। (যার নং ১৮৩/২০) মামলা দায়েরের পর বিজ্ঞ আদালত মামলা রুজুর জন্য দক্ষিণ সুনামগঞ্জ থানাকে নির্দেশ দেন।

বিজ্ঞ আদালতের নির্দেশে মামলাটি অত্র থানায় রেকর্ডভূক্ত হয়। মামলায় এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে নিহতের ভাই আবু খালেদ জানান, মামলা তুলে নিতে আসামীরা একের পর এক হুমকি দিয়ে যাচ্ছে। নিহতের পরিবার থেকে বার বার থানায় গিয়েও আসামীদের গ্রেফতার অনুরোধ জানালেও কোন আসামী এখনও গ্রেফতার করতে পারছে না পুলিশ।

বর্তমানে জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছেন আবু খালেদ ও তার পরিবার। এব্যাপারে তিনি প্রশাসনের উর্ধ্বতন মহলের সহযোগিতা চেয়েছেন আবু খালেদ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930