শিরোনামঃ-

» রোটারী ক্লাব অব সিলেট হোয়াইট ষ্টোন ক্লাবের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২০ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ

রোটারী ক্লাব অব সিলেট হোয়াইট ষ্টোন ক্লাবের উদ্যেগে করোনা হাসপাতাল দক্ষিণ সুরমা স্বাস্থ্য কমপ্লেক্স এ ডাক্তার ও নার্সদের মধ্যে কেএন-৯৫ মাস্ক সার্জিকেল মাস্ক, হ্যান্ড গøাব ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে হাসপাতালের ডাক্তার ও নার্সদের মধ্যে কেএন-৯৫ মাস্ক সার্জিকেল মাস্ক, হ্যান্ড গøাব ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন ক্লাব সদস্যবৃন্দ।

বিতরণকালে ক্লাব নেতৃবৃন্দ বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে লকডাউনের মধ্যেও কিছু মানুষকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে গেছেন। তাদের মধ্যে প্রথম সারির যোদ্ধা হিসেবে ডাক্তারদের ও কর্মচারীদের অবদান অনসীকার্য। ক্লাব নেতৃবৃন্দ বলেন, রোটারিয়ানরা নিজেদের সামর্থ অনুযায়ী দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণের এই উদ্যোগ মহামারি দুর্যোগের সময়ে গরীব দুঃখী মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছেন। আর্ত মানবতার কল্যাণে রোটারিয়ানদের অবদান বিশ্বব্যাপি সমাদৃত। সমাজের সকল সামর্থবান মানুষকে এ থেকে প্রেরণা নিয়ে এগিয়ে আসতে হবে।

রোটারী ক্লাব হোয়াইট ষ্টোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ক্লাবের জিএসআর পিপি মাহবুবুল হক চৌধুরী, চার্টার প্রেসিডন্ট আইপিপি কাজী জয়নুল হক, ক্লাব প্রেসিডেন্ট আলাউদ্দিন সাব্বির, সহ-সভাপতি চার্টার সেক্রেটারী তাজ উদ্দীন লস্কর তারেক, ক্লাব সেক্রেটারী হাজী আব্দুল খালিক, ট্রেজারার এডভোকেট মোস্তাক আহমদ, রোটারিয়ান আব্দুস সামাদ তোহেল, রোটারিয়ান এএসএম আব্দুল্লাহ পাভলু, রোটারিয়ান সানিয়াতুর রহমান চৌধুরী, রোটারিয়ান বেলাল আহমদ।

স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডা. মইনুল আহছান, আর এমও ডা. রুবাইয়া আহমদ, ডা.রিয়া আহমদ সহ কর্মকর্তা বৃন্দ। বিতরণ শেষে কদমতলীতে পথচারীদের মধ্যে ক্লাবের পক্ষ থেকে মার্কস বিতরণ করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯৯ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930