শিরোনামঃ-

» হাদিয়া ফাউন্ডেশনের উদ্যোগে ১৮নং ওয়ার্ডে সাড়ে ৮ শত পরিবারকে খাদ্য সহায়তা

প্রকাশিত: ০৭. মে. ২০২০ | বৃহস্পতিবার

স্টাফ রিপোর্টারঃ

হাদিয়া ফাউন্ডেশন ইউএসএ এর সহযোগিতায় ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বলের ব্যবস্থাপনায় প্রায় সাড়ে ৮ শত পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) সিলেট নগরীর ১৮নং ওয়ার্ড কাউন্সিলার কার্যালয়ের সামনে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

খাদ্য সামগ্রী বিতরণকালে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এই দুর্যোগের সময় হাদিয়া ফাউন্ডেশন যে ভূমিকা রেখেছে তা অত্যন্ত প্রশংসার দাবিদার। সত্যি তাঁরা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর মানসিকতা নিয়ে এগিয়ে এসেছে এজন্য নগরীরবাসির পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

আমি প্রবাসীদের প্রতি কৃতজ্ঞ, আনন্দিত যে তাঁরা এসময় সিলেটের মানুষের পাশে এসে দাড়িয়েছেন। আশা করবো আগামীতেও তাঁরা মানুষের পাশে দাঁড়াবেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রভাবে মানুষের চাকুরী নেই, ব্যবসা বাণিজ্য বন্ধ, তারপরও যুক্তরাজ্য প্রবাসীরা দেশের জন্য ও সিলেটের মানুষের জন্য এগিয়ে আসছেন।

সরকার ত্রাণ ত্যৎপরতা চালিয়েছে, বাংলাদেশ আওয়ামীলীগও মানুষের পাশে দাঁড়িয়েছে।

জনপ্রতিনিধিরা এগিয়ে আসছেন, সামাজিক সংগঠন এগিয়ে এসেছে তেমনি বিভিন্ন রাজনৈতিক সংগঠন সহ এই দুর্যোগের সময় সবাই এগিয়ে আসা উচিত।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ক্রিকেট টিমের প্লেয়ার আবু জাহেদ রাহি, মৌসুমী ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি আলী মো: মিজানুর রহমান, এম এ কিউ ফেরদৌস, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি উবেদ বিন সুমন, ওয়াহিদুল হক চৌধুরী মারুফ, সৈয়দ ছালিম আহমদ, হেলেন বেগম, রাশেদ আহমদ রাশু প্রমুখ।

কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জ্বল বলেন, হাদিয়া ফাউন্ডেশনের ব্যক্তিরা তাঁদের নাম গোপন রাখার শর্তে আমার কাছে মানুষকে সহযোগিতার বরাদ্দ দেওয়া হয়।

সেই লক্ষ্যে আমি হাদিয়া ফাউন্ডেশন ইউএসএ এর সহযোগিতায় ও ১৮নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশা ও কর্মহীন মানুষের মাঝে পর্যায়ক্রমে সাড়ে ৮ শত পরিবারকে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হবে।

আমি সিটি কর্পোরেশনের মাধ্যমে ৩ হাজার পরিবারকে ও আমার ব্যক্তিগত উদ্যোগে ‘মানুষ মানুষের জন্য’ তহবিল থেকে ওয়ার্ডের মধ্যবিত্ত ২২৫ পরিববার ও সমাজকল্যাণ মন্ত্রনালয়ের তহবিল সিলেট আর্ট এন্ড অটিস্টিক তহবিল ৩০ প্রতিবন্ধীকে ও বিভিন্ন সামাজি সংগঠনের থেকে এনে আমি খাদ্য সহযোগিতা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক আমার ওয়ার্ডের একজন অধিবাসীও না খেয়ে থাকবে না। আমার দুয়ার সবার জন্য সবসময় সবার জন্য খোলা।

নির্বাচনের মাধ্যমে ওয়ার্ডবাসী আমাকে তাঁদের আমানত দিয়ে দিয়েছেন, এখন আমার পালা। আমি দিতে এসেছি, নিতে নয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে কেউ না খেয়ে থাকবেন না ইনশাআল্লাহ। আগামীতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৩০২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031