শিরোনামঃ-

» করোনা ভাইরাস প্রতিরোধে সিলেট বিবেকের ফ্রি মাস্ক ও লিফলেট বিতরণ

প্রকাশিত: ২১. মার্চ. ২০২০ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

নভেল করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধকল্পে প্রতিষ্ঠাবার্ষিকীর ২০ মার্চের পূর্ব নির্ধারিত দিনব্যাপী সকল কর্মসূচি বাতিল করেছে মানব সেবায় নিবেদিত সংগঠন সিলেট বিবেক পরিবার।

সরকার এবং স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেনতা বৃদ্ধির লক্ষ্যে গত ২০ মার্চ শুক্রবার সকাল ১১টায় কর্মসূচীর উদ্বোধন করেন সিলেট বিবেকের আজীবন সদস্য সিলেটের প্রবীণ আইনজীবী এডভোকেট সুজয় সিংহ মজুমদার।

নগরীর চৌহাট্টা, জিন্দাবাজার, বন্দরবাজার, রিকাবীবাজার, কাজলশাহ, মির্জাজাঙ্গাল, লামাবাজার, নয়াসড়ক, মিরাবাজার, শিবগঞ্জ সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় লিফলেট ও সুবিধা বঞ্চিতদের মাঝে ২ শতাধিক ফ্রি মাস্ক বিতরণ করেন নেতৃবৃন্দ।

সমাবেশে অংশগ্রহণ না করে আলাদাভাবে এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন- সিলেট বিবেক এর সভাপতি সমাজসেবী জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, নির্বাহী সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন দেব, সহ সভাপতি অধ্যাপক অরুণ চন্দ্র পাল, সাধারণ সম্পাদক অধ্যাপক কৃষ্ণপদ সূত্রধর, সাংগঠনিক সম্পাদক এ্যাপেক্সিয়ান চন্দন দাশ, কোষাধ্যক্ষ অধ্যাপক অণবীর রায়, নির্বাহী সদস্য রোটারিয়ান পীযূষ কান্তি পুরকায়স্থ, রোটারিয়ান নিরঞ্জন চন্দ্র চন্দ, এডভোকেট সুজিত কুমার বৈদ্য, স্বাস্থ্য কর্মকর্তা প্রবোধ রঞ্জন দাশ, যুব কর্মী রমা কান্ত গুপ্ত রুপু, সুশান্ত কুমার বণিক প্রমুখ।

নেতৃবৃন্দ সাধারণ মানুষকে করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে সদা সজাগ দৃষ্টি রাখার জন্য অনুরোধ জানান।
দেশ ও বৈশ্বিক বিপর্যয় কেটে গেলে পরবর্তীতে সিলেট বিবেকের প্রতিষ্ঠা বার্ষিকীর নতুন কার্যক্রম গ্রহণ করা হবে বলে জানান নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031