শিরোনামঃ-

» বঙ্গবন্ধু ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৯-২০২০ এর শুভ উদ্বোধন

প্রকাশিত: ১০. মার্চ. ২০২০ | মঙ্গলবার

স্পোর্টস নিউজঃ
স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে সিলেট জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায়, সিলেটের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মাহা’র পৃষ্ঠপোষকতায় এবং ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির পরিচালনায় ও উক্ত লীগের স্বনামধন্য দশটি ক্লাবের অংশগ্রহণে “বঙ্গবন্ধু ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০১৯-২০২০” এর শুভ উদ্বোধন ৯ মার্চ ২০২০ সোমবার সকাল ৮.৩০ ঘটিকায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ।

১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি আব্দুর রকিব এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও অসীম আকাশে রঙ বেরঙের বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এম. কাজী এমদাদুল ইসলাম এবং স্বাগত বক্তব্য প্রদান করেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর মাহি উদ্দিন আহমদ সেলিম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি আফজল রশীদ চৌধুরী ও ভারপ্রাপ্ত সম্পাদক জয়দীপ দাস সুজক, ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ টি এম ইকরাম ও সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমন, সিলেট জেলা ক্রিকেট কমিটির সদস্য আলী ওয়াসিক উজ্জ জামান চৌধুরী অনি, সিলেট ক্রিকেট আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ ইউ দীপু, ক্রিকেট আম্পায়ার আশরাফ হোসেন আরমান, ফখরুল হাসান রাব্বী ও ইসমত আলী, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ মোঃ রানা মিয়া প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার।

অনির্বাণ ক্রীড়া চক্র বনাম জালালাবাদ ক্লাব এর মধ্যকার উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়।

১০ মার্চ ২০২০ ইং তারিখের খেলা , ভেন্যু : সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, শুরু : সকাল ৯.০০ ঘটিকা
জিমখানা ক্লাব বনাম ওয়ান্ডারার্স ক্লাব
প্রতিদিন মাঠে এসে খেলা উপভোগে সিলেটের সর্বস্তরের জনসাধারনের প্রতি বিশেষভাবে আহবান জানিয়েছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম এবং ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সভাপতি আব্দুর রকিব ও সম্পাদক এ টি এম ইকরাম।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৪ বার

Share Button

Callender

August 2020
M T W T F S S
« Jul    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31