শিরোনামঃ-

» এম সি কলেজে সর্বহারা সিঙ্গেল পরিষদের ভিন্ন আয়োজনে ভালোবাস দিবস পালন

প্রকাশিত: ১৫. ফেব্রুয়ারি. ২০২০ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

আজকের এই দিনটি ছিল বিশ্ব ভালোবাসা দিবস। কিন্তু এই বিশ্ব ভালোবাসা দিবসে ভিন্ন আয়োজনের মাধ্যমে দিবসটি পালন করে এম.সি কলেজের শিক্ষার্থীদের নিয়ে গড়া সর্বহারা সিঙ্গেল পরিষদ নামের সংগঠনটি।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে এক সচেতনতামূলক র‌্যালী বের করা হয় এবং সবার মাঝে বিশ্ব ভালোবাসা দিবসের তাৎপর্য তুলে ধরেন এই সংগঠনের নেতৃবৃন্দ।

‘হাত পায়ের উপর অনেক চাপ, জীবন পুরাই আবেগময়, আমরা সর্বহারা সিঙ্গেল এটাই আমাদের পরিচয়’, ‘দুনিয়ায় সিঙ্গেল এক হও এক হও’, ‘কাপলদের আস্তানা এম সি কলেজে হবেনা’, ‘কাপলদের আস্তানা সারা বাংলায় হবেনা’, ‘আজকের এই দিনে, সিঙ্গেলদের নাও চিনে’, ‘বুঝে শুনে জীবন গড়ো, সিঙ্গেলদের পথ ধরো, ‘সিঙ্গেলদের অভিযান, সফল হোক, সফল হোক’, এই স্লোগানে স্লোগানে সারা এম.সি কলেজের ক্যাম্পাস মুখরিত হয়।

এই সংগঠনের নেতৃবৃন্দরা মনে করেন দিনটি শুধু প্রেমিক-প্রেমিকার জন্য নয়, এই দিনের মূল লক্ষ্য হলো ভালোবাসা ছড়িয়ে দিতে হবে সবার মাঝে, মা-বাবা, ভাই-বোন, আত্মীয়-স্বজন সহ সকলের মধ্যেই। কিন্তু এই দিনে ছেলে-মেয়েরা অত্যন্ত বেহায়াপনার মাধ্যমে দিবসটি পালন করেন থাকে, যেটা আমাদের সমাজের জন্য খবুই ক্ষতিকর। সংগঠনের নেতৃবৃন্দ দিবসটি সবার সাথে আনন্দ ভাগাভাগি করে তারা পালন করেছে ভালোবাসা দিবস। তারা মনে করেন ভালোবাসা কোন ব্যক্তির মধ্যে সীমাবদ্ধ নয়, ভালোবাসা দিবসে সবার মাঝে ভালোবাসা ছড়িয়ে দিতে হবে।

র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- সংগঠনের সভাপতি অরুপ ব্রহ্মচারী, সহ সভাপতি অভিজিত দাস, সহ-সভাপতি সৌরভ সরকার, শুভ্র পাল, জাহাঙ্গীর আলম, অনিক ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক তানভীর সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক সৌরভ দে, তপন দাস, তুষার রায়, তুহিন তালুকদার, মিটু চৌধুরী, হাবিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক চন্দন কর, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাদিক হাসান ময়না, উপদেষ্টা অনুজ কান্তি দাস, আবির ইসলাম অভি, সাব্বির শুভ, পল্লব ভট্টাচার্য্য, মাজহারুল ইসলাম সৈনিক, রাহাতুল আমিন, রিফাত রহমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ২৯২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031