শিরোনামঃ-

» ধর্মপ্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্ল­াহর শাহজালাল মাজার জিয়ারত

প্রকাশিত: ২৮. ডিসেম্বর. ২০১৯ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

সিলেটের হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করলেন বাংলাদেশ সরকারের ধর্ম প্রতিমন্ত্রী শেখ মুহাম্মদ আব্দুল্ল­াহ এমপি।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বাদ জুম্মা নামাজ আদায়ের শেষে তিনি মহান আল­াহর দরবারে সকলের জন্য দোয়া কামনা করেন। এর পূর্বে তিনি দুপুর ১২টায় হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেন।

জুম্মার নামাজ আদায় শেষে হযরত শাহজালাল (রহ.) এর মাজারে থাকা সহস্রাধিক মুসলি­দের সাথে তিনি কুশল বিনিময় করেন।

নামাজ শেষে দরগাহ জামে মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা আসজাদ আহমদ ও হাফেজ মাওলানা হুজায়ফা হোসাইনকে ডেকে তাদের খোজ খবর নেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের এবং নিজের জন্য দোয়া চান। পাশাপাশি তিনি এই দুই ইমামকে ধর্ম মন্ত্রণালয়ের পক্ষ থেকে হজ্জ করার জন্য সহায়তার আশ্বাস দেন।
এসময় মোনাজাত পরিচালনা করেন হযরত শাহ জালাল (রহ) সিলেট জামেয়া কাসিমুল উলুম দরগাহ মাদ্রাসার শায়খুল হাদিস হযরত

মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি। এসময় তিনি দরগাহ মসজিদের সাবেক মরহুম ইমাম ও খতিব আকবর আলীর কবর জিয়ারত করেন। এসময় তিনি দরগাহের জামেয়া ও এতীমখানা অফিস পরিদর্শন এবং সহায়তা করার আশ্বাস প্রদান করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন- হযরত শাহ জালাল (রহ) সিলেট জামেয়া কাসিমুল উলুম দরগাহ মাদ্রাসার নায়েবে মুহতামিম মুহাম্মদ আছাদ উদ্দিন, সিলেটের বড়শালা এয়ারপোর্টের আল-মদীনা ইসলামিক ইন্সষ্টিটিউটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাওলানা গোলাম কিবরিয়া, হজরত মাওলানা মুসলেহ উদ্দিন রাজু (দা:বা:), দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা সায়ফুল আলম, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মমিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ইসলামিক ফাউন্ডেশন সিলেটের পরিচালক ফরিদ উদ্দিন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৪৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031