শিরোনামঃ-

» ১৯ নম্বর ওয়ার্ড যুবদলের কর্মীসভা

প্রকাশিত: ২৬. নভেম্বর. ২০১৯ | মঙ্গলবার

তারেক রহমানের সুদৃঢ় নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ করতে
সিলেট যুবদলের বিতর্কিত কমিটি দেওয়া হয়েছে : ইকবাল বাহার চৌধুরী

স্টাফ রিপোর্টারঃ

জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী বলেছেন, দেশ ও জাতি আজ চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। দেশের জনগন ভোটাধিকার বঞ্চিত, নিশিরাতে নির্বাচন কমিশনের সহযোগিতায় পুলিশের নেতৃত্বে ভোট ডাকাতি করে বর্তমান সরকার অবৈধ ভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে রেখেছে। এই অবৈধ দখলদার সরকারের প্রতিহিংসার বিচারে ফরমায়েসী রায়ে জনগনের অধিকার আদায়ের নেত্রী তিনবারের নির্বাচিত প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় কারাগারে আটক রয়েছেন। দেশ ও জাতির এই ক্রান্তিলগ্নে যখন দলীয় ঐক্য সূদৃঢ় রাখা প্রয়োজন ঠিক সেই সময়ে শহিদ জিয়ার আদর্শকে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্নেহ মমতাকে পুঁজি করে এবং আগামী দিনের রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের গতিশীল নেতৃত্বকে প্রশ্নবিদ্ধ করতে যুবদলের কিছু কেন্দ্রীয় নেতা অনৈতিকতার আশ্রয় নিয়ে সিলেট যুবদলের সকলকে বাদ দিয়ে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত জেলা ও মহানগর বিএনপির কমিটির লোক দিয়ে জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠন করেছেন। তিনি দলের বৃহত্তর স্বার্থে ঘোষিত অগঠনতান্ত্রিক কমিটি বাতিল করে ত্যাগী নেতাদের দিয়ে জেলা ও মহানগর যুবদলের কমিটি গঠনের দাবি জানান।

তিনি মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকাল ৪টায় বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্থানীয় রায়নগরে সিলেট মহানগরের ১৯নম্বর ওয়ার্ড যুবদলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ওয়ার্ড শাখার যুগ্ন আহবায়ক ইউনুস আহমদের সভাপতিত্বে ও রেজোয়ান উদ্দীন সুমনের পরিচালনায় অনুষ্ঠিত কর্মীসভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক, সাবেক ছাত্রনেতা জয়দেব চক্রবর্তী জয়ন্ত, জেলা শাখার যোগাযোগ সম্পাদক আলাউদ্দিন আলাই, যুবদল নেতা হাজি মামুন আল রশিদ হেলাল, মহানগর যুবদল নেতা মন্তাজ হোসেন মুন্না, মনির মুন্সী, আমির হোসেন হাজারী, জয়নাল আবেদিন, আমির হাসান শামীম, টিটন মল্লিক, শাকিল আহমদ খান, এয়ারপোর্ট থানা শাখার যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান মহির, জেলা যুবদল নেতা ইমরান খান, মোজাম্মেল আলম সাদ্দাম, নুরুল আলম বাবলু।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মো. ফয়জুল্লাহ আহমদ, আব্দুল আওয়াল, সুমন ইকবাল, রফিকুল ইসলাম রুবেল, আবুল হোসেন, ফিরুজ আহমদ, আনোয়ার হোসেন, সাদ্দাম হোসেন, হেলাল আহমদ, সারোয়ার আহমদ, জামাল আহমদ, শিবলু আহমদ, মুন্না আহমদ, ফয়েজ আহমদ, ফারুক আহমদ, ফাহীম আহমদ, গৌরাঙ্গ দাস, মহিউদ্দিন মানিক, মাহফুজ আহমদ ফয়সল, তাজুল ইসলাম প্রমুখ।
বিশেষ অতিথির বক্তব্যে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক বলেন, প্রতিহিংসার বিচারে বন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন বেগবান করতে হবে।

তিনি দ্রব্যমুল্যের উর্ধগতির জন্য অবৈধ দখলদার সরকারকে দায়ী করে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৪ বার

Share Button

Callender

July 2020
M T W T F S S
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031