শিরোনামঃ-

» সিলেটে যুবদলকে ধ্বংস করতে একটি অশুভ চক্র ষড়যন্ত্র চালাচ্ছে : ইকবাল বাহার চৌধুরী

প্রকাশিত: ০৬. নভেম্বর. ২০১৯ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ

যুবদল নেতা ইকবাল বাহার চৌধুরী বলেছেন- বাংলাদেশ যেভাবে অবৈধ দখলদার শেখ হাসিনা দখল করে রেখেছে ঠিক একইভাবে সিলেট জেলা ও মহানগর যুবদল কে গত ১লা নভেম্বর অনৈতিকতার আশ্রয় নিয়ে একজন নব্য রাজনৈতিক ব্যাক্তি দখল করেছে।

তিনি বলেন- সিলেটে যুবদলকে ধ্বংস করতে একটি অশুভ চক্র ষড়যন্ত্র চালাচ্ছে। এক নব্য ব্যবসায়ী রাজনীতিকেও ব্যবসায় রূপান্তর করেছেন। নিজের বলয় বড় করতে, কট্টর গ্রুপিংয়ের মাধ্যমে অযোগ্যদের দিয়ে জেলা ও মহানগর বিএনপির কমিটিতে থাকা ব্যক্তিদের দিয়ে যুবদলের কমিটি অনুমোদন করিয়েছেন। যার ফলে ত্যাগী কর্মীরা মুল্যায়িত হয়নি।

এভাবে কমিটি হলে সিলেটে যুবদলের রাজনীতি ধ্বংসের মুখে পড়বে। ছাত্রদলের জেলা ও মহানগরের নেতাকর্মীদের দিয়ে যুবদলের কর্মসুচী পালন করতে দেখা যায়।

তিনি বলেন- আমরা আশা করেছিলাম কেন্দ্রীয় নেতৃবৃন্দ ন্যায়বিচারকের মতো দায়িত্বশীল ভুমিকা রাখবেন। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় তারা দায়িত্বহীনতার পরিচয় দিয়ে যুবদলের সকলকে বাদ দিয়ে কমিটি ঘোষণা করেছেন। এতে সিলেটের যুবদলের রাজনৈতিক নেতারা চরম মর্মাহত।

তিনি মঙ্গলবার (৫ নভেম্বর) বিকাল ৪টায় হযরত শাহপরান (র.) থানা যুবদলের উদ্যোগে মেজরটিলা ইসলামপুর বাজারে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

থানা শাখার যুগ্ম-আহবায়ক কামাল আহমদের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক খসরুজজামান খসরুর পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবদল নেতা ছাদিকুর রহমান ছাদিক।

এসময় তিনি বলেন- সিলেটের যুবদলের কমিটিতে ত্যাগী কর্মীরা উপেক্ষিত। এক তরফা কমিটি ঘোষণা করে পরীক্ষিত, নির্যাতিত ও দীর্ঘদিন ধরে যুবদলের নেতৃত্ব পাওয়ার হকদার নেতাদের বঞ্চিত করা হয়েছে। এতে যুবদলের দুঃসময়ের হাজার হাজার ত্যাগী নেতাকর্মীদেরকে নির্বাসিত করা হয়েছে। তিনি অনতিবিলম্বে ঘোষিত অবৈধ একপেশে পকেট কমিটি বাতিলের দাবি জানান।

সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- যুবদল নেতা আলাউদ্দিন আলাই, নুরুল আলম বাবলু, শাহেদ আহমদ, শফি খান, সাকিল আহমদ খান, হাবিবুর রহমান হাবিব, রুহেল খান, শামিম আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- স্বপন আহমদ, শাহেল আহমদ, আলম আহমদ, হেলাল আহমদ,জুম্মান আহমদ, ইউসুফ মিয়া, খলিলুর রহমান, কামাল উদ্দিন, আরফান আহমদ, শামীম আহমদ, নেছার উদ্দিন, বাবলু মিয়া, তাপস দাস, আপ্তাব উদ্দিন, আনোয়ার হোসেন, শিবলু মিয়া, ফরিদ আহমদ, আব্দুল মালেক, সাঈফ আহমদ, মুহিবুর রহমান, কাচা মিয়া, শরিফ উদ্দিন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫২ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930