শিরোনামঃ-

» ২৫০ শয্যাবিশিষ্ট সিলেট জেলা হাসপাতালের স্বপ্ন দ্রুত বাস্তবায়নের দাবিতে সিলেট কল্যাণ সংস্থার অবস্থান কর্মসূচী

প্রকাশিত: ০৭. এপ্রিল. ২০১৯ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ বৃহত্তর সিলেটের অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিলেট কল্যাণ সংস্থা এবং সিকস’র অঙ্গ সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা’র যৌথ আয়োজনে প্রধানমন্ত্রী কর্তৃক বিগত ৩০ জানুয়ারি ভিত্তিপ্রস্তর স্থাপনকৃত ২৫০ শয্যাবিশিষ্ট সিলেট জেলা হাসপাতাল দ্রুত বাস্তবায়নের দাবীতে রবিবার (৭ এপ্রিল) বেলা ১১টায় বাস্তবায়নকৃত সিলেট জেলা হাসপাতালের প্রধান সম্মুখ গেইট প্রাঙ্গণে ১ঘন্টার অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়।

১ঘন্টার অবস্থান কর্মসূচী চলাকালীন সময়ে বক্তারা বলেন- বৃহত্তর সিলেটবাসীর জন্য প্রধানমন্ত্রীর ২৫০ শয্যাবিশিষ্ট সিলেট জেলা হাসপাতালের স্বপ্ন দ্রুত বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না। প্রধানমন্ত্রী কর্তৃক ভিত্তিপ্রস্তর স্থাপনকৃত নির্মানাধীন সিলেট জেলা হাসপাতালের বিরুদ্ধে যারা অবস্থান নিয়েছে, তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য জোর দাবী জানানো হয়। পাশাপাশি সিলেট বিভাগের সর্বস্তরের নাগরিকদের জন্য চিকিৎসা ব্যবস্থা সহজ করে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রীর এই উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়নের জন্য সিলেট বিভাগের প্রায় দেড় কোটি নাগরিকদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বক্তারা আরো বলেন- সিলেট বিদ্বেষী গুটিকয়েক কুচক্রিদের কারণে কোনভাবেই যেন প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতিবদ্ধ ও ভিত্তিপ্রস্তর স্থাপনকৃত চিকিৎসা প্রতিষ্ঠান সিলেট জেলা হাসপাতাল কার্যক্রমের ব্যাঘাত না ঘটে। সেই সিলেট বিদ্বেষী কুচক্রিদের প্রতি সজাগ দৃষ্টি রাখার জন্য সিলেটবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

যুব সংগঠক উভয় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে ও সংগঠনের অন্যতম সদস্য হুমায়ুন রশিদ চৌধুরীর পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার অন্যতম সদস্য আলমগীর হোসাইন রিয়াদ।

বিষয় ভিত্তিক সারগর্ব বক্তব্য রাখেন- দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ফটো সাংবাদিক নাজমুল কবির পাবেল। একাত্মতা পোষণ করে বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর ও জেলা শাখার সদস্য আব্দুর রব হাজারী, মুরাদ আহমদ মুরন, জুনেদ আহমদ, শুকরিয়া মার্কেট আধুনিক বিপনী কেন্দ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কিবরিয়া হোসেন নিঝুম, কাকলী শপিং সেন্টার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া ইমরুল, সিলেট উন্নয়ন সংস্থার সহ সভাপতি আলী আকবর রাজন, নব জাগরণ স্বেচ্ছা সেবা ফাউন্ডেশনের সভাপতি সৈয়দ রাসেল, সহ-সভাপতি ফাইজা আক্তার, সহ-সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার নিপা, সাংগঠনিক সম্পাদক আঁখি আক্তার, মহিলা সম্পাদক তারমিনা আক্তার, সুনামগঞ্জ জেলা জনকল্যাণ ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক জাবীর হুসাইন চৌধুরী, সিলেট কল্যাণ সংস্থা ও সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থার নেতৃবৃন্দদের মধ্য থেকে আলহাজ্জ মুখতার আহমেদ তালুকদার, মো. নিয়াজ কুদ্দুছ খাঁন, মো. আব্দুল হান্নান, মো. রহমান আলী, হেলাল আহমদ, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, মো. সুলতান উদ্দিন চৌধুরী, এবাদ উল্লাহ, মোহাম্মদ সাজ্জাদ খান, বিজিত চন্দ, মো. খালিক নুর, মো. মকবুল চৌধুরী, হাবিবুর রহমান, মো. সজিব ভূইয়া, মো. রমজান আহমদ শাকিল, যাকওয়ান আহমেদ, দ্বিজেন্দ্র লাল শর্ম্মা, আনহার চৌধুরী রাজু, সিলেট প্রেমী সচেতন নাগরিকদের মধ্য থেকে মুস্তাক আহমদ, সুজিত বৈদ্য, ফিরোজ আহমদ, সাহেদ আহমদ, মো. আইনুল, মো. নুর আহমদ, মো. বাহা উদ্দিন বাহার, হারুন মজুমদার, মো. জাবেদ, মো. শামীম, শেখ ফরিদ, মোহাম্মদ আলী, মো. আজিজুল ইসলাম, রফিক উদ্দিন, দুলাল আহমদ খান, কামাল আহমদ, শামীম আহমদ, মো. ইকবাল হোসেন, আলী আকবর চঞ্চল, মো. সাঈদ।

অবস্থান কর্মসুচীতে ১৯৭১ এ বিশ্বাসী বাংলাদেশ ও সিলেটপ্রেমী যুবদের স্বনির্ভরতায় আত্মবিশ্বাসী সিলেট মহানগরীর শতাধিক নাগরিকবৃন্দ অংশগ্রহণ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031