শিরোনামঃ-

» গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ’র রিক্সা ও চিকিৎসা সহায়তা প্রদান

প্রকাশিত: ২৬. ডিসেম্বর. ২০১৮ | বুধবার

সিলেট বাংলা নিউজ গোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জ উপজেলার ৩০জন অসহায় দুঃস্থ মানুষকে রিক্সা এবং ৯ জনকে চিকিৎসা সহায়তা প্রদান করেছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ। এতে ৫ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে।

বুধবার (২৬ ডিসেম্বর) বিকেলে এ উপলক্ষে গোলাপগঞ্জ পৌরসভা মিলনায়তনে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ’র সভাপতি মুহিত মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সহ সভাপতি আব্দুল বাছিত, নাহিদ মাহমুদ, সাপ্তাহিক বিয়ানীবাজার বার্তা পত্রিকার সম্পাদক ছাদেক আহমদ আজাদ, প্রবাসী জুবায়ের আহমদ চৌধুরী জুয়েল, আফসারুল ইসলাম, সংগঠনের লোকাল কো-অর্ডিনেটর মাশহুদুল হুদা খান, সমাজসেবী রুমেল সিরাজ।

প্রধান অতিথি মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন- প্রবাসীরা এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তাদের যথাযথ সম্মান ও দিকনির্দেশনা দিলে অসহায় মানুষ অবশ্যই উপকৃত হবেন। তিনি গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ রিক্সা ও আর্থিক অনুদান নিয়ে এগিয়ে আসায় সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং সাহায্যের হাত প্রসারিত করার অনুরোধ করেন।

সংগঠনের সভাপতি মুহিত মাহমুদ বলেন, আমরা দুঃখী মানুষের মুখে হাঁসি ফুটাতে চাই।

এজন্য স্থায়ী সাহায্য হিসেবে ৩০জনকে রিক্সা দিয়েছি। আগামীতে আরো কয়েকজনকে দিবো। তিনি রিক্সা বিক্রি না করতে উপকারভোগীদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি সহজভাবে রিক্সার লাইসেন্স প্রদানে পৌর মেয়রকে অনুরোধ করেন।

সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ বলেন- আর্তমানবতার সেবায় এ সংগঠনটি কাজ করছে। আগামীতে আমরা বৃহৎ পরিসরে বেশি মানুষকে সাহায্য করার চেষ্টা করবো। এজন্য তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

মতবিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুর রহমান, ইবাদ খান দিনার, রাহেল সিরাজ, ফায়াজ আহমদ প্রমুখ।

পরে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ এবং সংগঠনের নেতৃবৃন্দ উপকারভোগীদের হাতে রিক্সা ও চিকিৎসা সহায়তা তুলে দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031