শিরোনামঃ-

» জকিগঞ্জে ছাত্রসমাজের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ০৬. সেপ্টেম্বর. ২০১৮ | বৃহস্পতিবার

সিলেট বাংলা নিউজ জকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জ ছাত্র সমাজের নবগঠিত কেন্দ্রীয় কমিটিতে জকিগঞ্জের কৃতি সন্তান জুবায়ের আহমদ যুগ্ম-আহ্বায়ক ও জাহেদ আহমেদ সদস্য অর্ন্তভুক্ত হওয়াতে জকিগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সহ-সভাপতি আফজল আহমদ চৌধুরীর উদ্যোগে মিষ্টি বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৫ সেপ্টেম্বর) বাদ সন্ধ্যা জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়ন অফিস বাজার জাতীয় পার্টির কার্যালয়ের সম্মুখে মিষ্টি বিতরণী শেষে কসকনকপুর ইউনিয়ন যুবসংহতির সাবেক সভাপতি কয়েছ আহমদ মেম্বারের সভাপতিত্বে ও ছাত্র সমাজ নেতা মারুফ আহমদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জেলা যুব সংহতির দপ্তর বিষয়ক সম্পদক মো. মুহিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র সমাজের সহ-সভাপতি আফজল আহমদ চৌধুরী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাবেক জেলা ছাত্র সমাজ নেতা নুমান উদ্দিন, ইজু আহমদ, শিহাব উদ্দিন, আব্দুস সামাদ, মাহমুদ হোসেন, যুব সংহতির নেতা কামাল আহমদ, হারুনূর রশীদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন আগামী সংসদ নির্বাচনে সিলেট ৫ আসনটি পল্লিবন্ধু এরশাদকে উপহার দিতে ছাত্র সমাজ বলিষ্ট ভূমিকা পালন করবে। সংগঠনকে তৃণমূল পর্যায়ে নিয়ে যেতে জকিগঞ্জ ছাত্র সমাজ যে অগ্রণী ভূমিকা পালন করছে এই জন্য তারা প্রশংসার দাবীদার। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষা করতে হলে জাতীয় ছাত্র সমাজের বলিষ্ঠ ভূমিকা একান্ত প্রয়োজন।

সভা থেকে দলের চেয়ারম্যান পল্লিবন্ধু এরশাদের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরো বলেন, জকিগঞ্জ ও কানাইঘাটের জাপার ত্যাগী নেতাকে সংসদ সদস্য প্রার্থী দিতে হবে।

অতীতের ন্যায় অসাংগঠনিক কোন ব্যক্তিকে প্রার্থী দেওয়া হলে আমরা নির্বাচন বর্জন করব।

সভা থেকে নব-নির্বাচিত ছাত্র সমাজের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সু-স্বাস্থ্য ও মঙ্গল জীবন কামনা করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৫৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031