শিরোনামঃ-

» রোহিঙ্গা ক্যাম্পে ওষুধ নিয়ে গেলেন ওসমানী মেডিকেলের টিম

প্রকাশিত: ২৩. জুন. ২০১৮ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হকের পক্ষ থেকে কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে মেডিকেল টিম ও ওষুধ পাঠানো হয়েছে। বিকেলে ওষুধ নিয়ে মেডিকেল টিমের সদস্যরা রোহিঙ্গা ক্যাম্পোর উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

এ উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক জানিয়েছেন- রোহিঙ্গা ক্যাম্পে থাকা শরনার্থীদের চিকিৎসার জন্য এই টিম পাঠানো হয়েছে। আর হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় ১ লাখ ২০ হাজার টাকার ওষধ ক্রয় করে তাদের সঙ্গে পাঠানো হয়। তিনি বলেন- ওষধ প্রয়োজন হলে আরো পাঠানো হবে।

মেডিকেল টিমের সদস্যদের মধ্যে রয়েছেন- বিএনএ’র প্রচার সম্পাদক ও নার্সিং কর্মকর্তা মো. নজির আলম, দপ্তর সম্পাদক ইমরান আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সাব্বির আহমদ তাপাদার, নার্সিং কর্মকর্তা সমির চন্দ্র দাশ, নার্সিং কর্মকর্তা আওলাদ হোসেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- হাসপাতালের উপ পরিচালক ডা. দেবপদ রায়, সিনিয়র স্টোর অফিসার ডা. স্বাধীন কুমার দাস, আবাসিক চিকিৎসক মেডিসিন ডা. আবু নাইম মোহাম্মদ, এডভোকেট মঞ্জুরুল হক তাপাদার, সেবা তত্বাবধায় শিউলী আক্তার, উপ-সেবা তত্বাবধায়ক ইলা রানী দেব, ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা সাইফুল মালেক খান, নার্সিং সুপার ভাইজার পরিমাল বনিক, বিএনএর সভাপতি শামীমা নাসরিন, বিএনএ’র সাধারন সম্পাদক ইসরাইল আলী সাদেক, কোষাধক্ষ নিফুফা ইয়াসমীন, যুগ্ন-সাধারন সম্পাদক সোলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাশ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৫১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031