শিরোনামঃ-

» জৈন্তাপুরে কারা নির্যাতিত নেতাকর্মীদের মাঝে অনুদান বিতরণ

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০১৮ | বুধবার

জৈন্তাপুর প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিম বলেছেন- তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে হবে। গণতন্ত্রের মা’য়ের মুক্তির দাবীতে ১০ এপ্রিল সিলেট বিভাগীয় সমাবেশ সফল করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় সকল জুলুম উপেক্ষা করে রুখে দাড়াতে হবে। কারা নির্যাতিত মজলুম নেতাকর্মীদের পাশে সাধ্যমত সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। জৈন্তাপুর জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদ যে মহৎ উদ্যোগ গ্রহণ করেছে তা মাইলফলক হয়ে থাকবে।

তিনি মঙ্গলবার (৩ এপ্রিল) সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে জৈন্তাপুর জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের উদ্যোগে জৈন্তাপুরের কারা নির্যাতিত মজলুম নেতাকর্মীদের মাঝে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এনায়েত উল্লাহর সভাপতিত্বে ও জৈন্তাপুর জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন রাসেল-এর পরিচালনায় অনুষ্ঠিত অনুদান প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন, জৈন্তাপুর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, উপজেলা সহ-সভাপতি এবিএম জাকারিয়া, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী, ফখরুল ইসলাম, জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাছির উদ্দিন, সিলেট সরকারী কলেজ ছাত্রদলের আহ্বায়ক আনোয়ার হোসেন সুজন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান রুবেল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব জাকারিয়া আহমদ, দরবস্ত ইউনিয়ন যুবদল সভাপতি নাছির উদ্দিন ও সাধারণ সম্পাদক নুরুল হক, প্রবাসী মাসুক এলাহী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ছাত্রদল নেতা ইমরান আহমদ, বুরহান উদ্দিন, ফরিদ আহমদ, শাওন আহমদ, সুলেমান আহমদ, মনির, ফাহাদ, কাউসার, আসাদ, আলাউদ্দিন, মুনিম, সাব্বির, ইকবাল নাঈম, ফয়সল, মনির (প্রবাসী), নাজিম উদ্দিন, শামীম আহমদ, জিলানী, তারেক, সুহেব, আলিম উদ্দিন ও প্রবাসী রশিদ আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন সময়ে কারা নির্যাতিত মজলুম জৈন্তাপুর উপজেলার বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের হাতে জাতীয়তাবাদী প্রবাসী অনলাইন পরিষদের পক্ষ থেকে অনুদান বাবদ নগদ টাকা প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031