শিরোনামঃ-

» ওসমানীনগর উপজেলায় বিভিন্ন দফতর স্থাপনে অর্থমন্ত্রীর ডিও লেটার প্রদান

প্রকাশিত: ১৫. মার্চ. ২০১৮ | বৃহস্পতিবার

ওসমানীনগর থেকে জুবেল আহমদ সেকেলঃ সিলেটের ওসমানীনগর উপজেলার বিভিন্ন দফতর স্থাপনের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত সংশ্লিষ্ঠ মন্ত্রণালয়ে ডিও লেটার প্রদান করেছেন।

গত ৭ মার্চ মন্ত্রী এ ডিও লেটার সংশ্লিষ্ট মন্ত্রণালয় গুলোতে প্রদান করেন।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপিকে অনুরোধ করে অর্থমন্ত্রী অত্যন্ত দুঃখের সাথে উল্লেখ করেন, বাংলাদেশেন প্রথম সেনা প্রধান ও মুক্তিযুদ্ধের কমান্ডার ইন চীফ এর নামে ২০১৫ সালে প্রতিষ্ঠিত ওসমানীনগর উপজেলায় বস্তুতপক্ষে কোন পূর্ণাঙ্গ উপজেলা প্রশাসন স্থাপিত হয়নি। অত্যন্ত প্রয়োজনীয় যে সব দফতর বিশেষ করে উপজেলা

হিসাবরক্ষণ, পল্লী উন্নয়ন প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা, জনস্বাস্থ্য সহ গুরুত্বপূর্ণ দফতর গুলো সেই উপজেলায় এখন পর্যন্ত স্থাপন হয়নি।
তিনি ওসমানীনগরে একটি যথাযথ উপজেলা প্রশাসন প্রতিষ্ঠার জন্য বিষয়টির প্রতি সুনজর দিতে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনকে অনুরোধ করে ডিও লেটার প্রেরণ করেন।

ডিও লেটারের অনুলিপি (জ্ঞাতার্থে ও কার্যার্থে) মন্ত্রী পরিষদ বিভাগের সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব, সিলেটের বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমানীনগর ও উপজেলা পরিষদের চেয়ারম্যানের নিকট প্রেরণ করা হয়।

ওসমানীনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু বলেন, ওসমানীনগর উপজেলা স্থাপনের দুই বছর অতিবাহিত হলেও এখন পর্যন্ত উপজেলা প্রশাসনের গুরুত্বপূর্ণ বিভিন্ন দফতর স্থাপন হয়নি। তাই বিষয়টি নিয়ে আমি ব্যক্তিগত ভাবে মাননীয় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত মহোদয়ের সাথে দেখা করে এই সব দফতর গুলোর জন্য সংশ্লিষ্ঠ মন্ত্রণালয়ে ডিও লেটার প্রদানের অনুরোধ করণে অর্থমন্ত্রী ডিও লেটার প্রেরণ করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২২৩৬ বার

Share Button

Callender

January 2021
M T W T F S S
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031