শিরোনামঃ-

» ওসমানীনগরে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০১৮ | শনিবার

ওসমানীনগর প্রতিনিধিঃ সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, আমি বিলাসী জীবন যাপন করতে এমপি হইনি মানুষের সেবা করার জন্য জনপ্রতিনিধি হয়েছি। এলাকার জনগণ আমাকে যে প্রত্যাশা নিয়ে নির্বাচিত করেছিলেন জানি না তাদের প্রত্যাশা কতটুকু পুরণ করতে পেরেছি। তবে মানুষের কল্যাণে কাজ করার চেষ্ঠা করেছি।

ক্ষমতার অপব্যবহারের জন্য নয়, আমি এক তরুণ হিসেবে এলাকার উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, জাতীয় পার্টির দেশের শান্তি, উন্নয়ন ও অগ্রগতিতে বিশ্বাসী। জাতীয় পার্টি যাদের মাথায় হাত রাখে তারা ক্ষামতায় যায়, আর যাদের মাথা থেকে হাত সড়িয়ে নেয় তাদেরকে ত্যাগ থেকে পালিয়ে যেতে হয়। তাই যারা ক্ষমতায় থাকতে চান আর যারা ক্ষমতায় যেতে চান তাদেরকে জাতীয় পার্টির দরজায় আসতে হবে। তারা আচল না শিকল নিয়ে আসবেন তা সময়েই বুঝা যাবে। তিনি আরো বলেন, জাতীয় পার্টির আদর্শে বিশ্বাসী হয়ে বিভিন্ন দল থেকে জাতীয় পার্টিতে যোগদান করছেন নেতাকর্মীরা। জাতীয় পার্টির ঘরে আলো জ্বলেছে। নেতাকর্মীদের আর অন্যের ঘরে আশ্রিত থাকার প্রয়োজন নেই। তাই সময় এসেছে ঘরে ফেরার।

তিনি শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে বিভিন্ন উন্নয়ন কাজের শুভ উদ্বোধন শেষে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খন্দকার বাজারে এলাকাবাসী আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা গুলো বলেন।

এলাকার মুরব্বি মাস্টার নজির মিয়ার সভাপতিত্বে ও ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব এডভোকেট আব্দুল হাই কাইয়ূম, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সুফি মাহমূদ, সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী ও আসিক মিয়া, ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সিরাজ মিয়া, ছিদ্দেক আলী, যুগ্ম সম্পাদক ছয়দুর রহমান সৈয়দ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক তাজিদ বক্স লিমন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক একেএম দুলাল, জয়নাল আবেদীন, জয়নাল আহমদ মিয়া, দয়ামীর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক চেরাগ আলী, সদস্য সচিব নেছার আলী, বালাগঞ্জ উপজেলা যুব সংহতির যুগ্ম আহবায়ক মোঃ শাহজাহান, উপজেলা ছাত্রসমাজের আহবায়ক জাবের আহমদ চৌধুরী, জাপা নেতা নাছির উদ্দিন মতু, সমুজ আলী, গণি মিয়া, দিলওয়ার হোসেন, জুনুর আলী, দয়ামীর ইউনিয়ন যুব সংহতির আহবায়ক এমরানুজ্জামান, সদস্য সচিব বেলাল মিজা, যুব সংহতি নেতা জামাল আহমদ, শাহিন মিয়া, উমরপুর ইউনিয়ন ছাত্র সমাজের আহবায়ক কাইয়ূম রাজ, যোগদানকারী নেতা রাসেল আহমদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ রুমন আহমদ। অনুষ্ঠানে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার হাতে ফুল দিয়ে স্থানীয় বিএনপি নেতা সেবুল মিয়া, যুবদল নেতা রাসেল আহমদ, ছাত্রদল নেতা রকিব উদ্দিন ও ছাত্রলীগ নেতা এমদাদুল হক এনামের নেতৃত্বে বিএনপি, ছাত্রলীগ এবং ছাত্রদল থেকে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।

এ ছাড়াও বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ কে এম শামিউল আলম, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল কুদ্দুছ, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট অসক পুরকায়স্থ, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, আ’লীগ নেতা নুরুল ইসলাম চৌধুরী, দয়ামীর ইউপির ৮নং ওয়ার্ডের মেম্বার জয়নাল আবেদীন, ৯নং ওয়ার্ডের মেম্বার আফরুজুল হক, এলাকার প্রবীণ মুরব্বি মাস্টার আব্দুল ওয়াদূদ, সংসদ সদস্যের একান্ত সচিব আবু বকর।

জনসভার পূর্বে এমপি ইয়াহইয়া ১৪ লাখ টাকা ব্যয়ে দয়ামীর ইউনিয়নের খাগদিওর (মাতালিপাড়া) গ্রামের খালের উপর ব্রিজ, ১৪ লাখ টাকা ব্যয়ে দয়ামীর-খন্দকার বাজার রাস্তার রুকনপুর এলাকায় ব্রিজ, ৬লাখ টাকা ব্যয়ে খাগদিওর (মিরপাড়া) গ্রামে রাস্তায় ইট সলিং, ২৮ লাখ টাকা ব্যয়ে দয়ামীর-খন্দকার বাজার রাস্তার ৫০০ মিটার পাকাকরণ, ২৮ লাখ টাকা ব্যয়ে দক্ষিণ খাড়দিওর-দয়ামীর জিসি-মাদ্রাসা বাজার সড়কের ৫০০ মিটার পাকাকরণ ও ২৮ লাখ টাকা ব্যয়ে খাগদিওর-মাদ্রাসা সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৯৪ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031