শিরোনামঃ-

» সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধন

প্রকাশিত: ২০. নভেম্বর. ২০১৭ | সোমবার

স্টাফ রিপোর্টারঃ সিলেটের কাস্টমস্  এক্সাইস ও ভ্যাট কমিশনারেট মো. শফিকুল ইসলাম বলেছেন- আর বেশি দিন দূরে নয়, বাংলাদেশ মাথা উচুঁ করে দাড়াঁনোর সময় চলে এসেছে।

২০৩০ সালের মধ্যেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে শক্তিশালী ভাবে পরিণত হবে। তখন সমস্ত বিশ্বে বাংলাদেশ একটি মডেল দেশ হিসেবে পরিচিতি লাভ করবে। তিনি বলেন- সিলেট অঞ্চল হলো একটি সমৃদ্ধশালী স্থান।

তেল, গ্যাস, পাথর, চা পাতা সহ নানা কারণে সিলেট অঞ্চল অনেক অনেক সমৃদ্ধ অবস্থানে রয়েছে। এসব প্রাকৃতিক সম্পদকে কাজে  লাগাতে হবে। প্রবাসীদের পাঠানো টাকাকে কাজে লাগানো দরকার।

তিনি রবিবার (১৯ নভেম্বর) সকাল ১১টায় সিলেট নগরীর জিন্দাবাজারস্থ ওভারসিজ সেন্টারে সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের নতুন কার্যালয়ের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন- জাতীয় রাজস্ব বোর্ড দেশের অর্থনীতির চাকাকে সচল করতে কাজ করছে। দেশের উন্নয়নের জন্য সবাই মিলে ভ্যাট, আয়কর দেয়া দরকার। অনিয়ম-দুর্নীতি বন্ধ করে দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটানো প্রয়োজন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট গ্রুপের সভাপতি শাহ আলম।

অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেটের কাস্টমস্  এক্সাইস ও ভ্যাট-এর অতিরিক্ত কমিশনার মো. নিয়াজুর রহমান, তামাবিল স্থল বন্দর সিলেটের সহকারি পরিচালক পার্থ ঘোষ, সিলেটের কাস্টমস্ এক্সাইস ও ভ্যাট- এর সহকারি পরিচালক আহমেদুর রেজা চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের সম্মানিত সাধারণ সম্পাদক মো. বশিরুল হক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট জেলা কাস্টমস্ ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট গ্রুপের সহ-সভাপতি মো. আবুল কালাম কোষাধ্যক্ষ খন্দকার গিয়াস উদ্দিন, রাশেদ আহমদ, কার্যকরী সদস্য সুব্রত ধর চৌধুরী পার্থ রাশেদ আহমদ, সদস্য এমদাদ হোসেন, রাজু আহমদ জামাল, লোকমান আহমদ, সৈয়দ শাকেরুজ্জামান, আতিক হোসেন, মনজুর আলম, বিকাশ ইকবাল, রিপন আহমেদ ও আব্দুর রকিব প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সংগঠনের নতুন কার্যালয় ও ভ্যাট তথ্য হেল্প ডেস্ক এর শুভ সুচনা করেন লাল ফিতা কেটে।

শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলায়াত করেন ওজি মো. কাওসার। তারপর সকল অতিথিকে ফুল দিয়ে বরণ করা হয় ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে জাহাঙ্গীর ট্রেডার্স এর সত্ত্বাধিকারী ও বিশিষ্ঠ সমাজসেবী মো. বশিরুল হককে ভ্যাট সার্টিফিকেট প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

সমস্ত অনুষ্ঠান পরিচালনা করেন- ওয়াহিদুজ্জামান চৌধুরী রাজিব।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৪৯ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031