শিরোনামঃ-

» রোটারী ক্লাব অব সিলেট পাইওনিয়ারের ৪৩তম সাপ্তাহিক সভা ও ফেলোশীপ ডিনার অনুষ্ঠিত হয়

প্রকাশিত: ১০. মে. ২০১৭ | বুধবার

নিজস্ব রিপোর্টারঃ রোটারী ক্লাব অব সিলেট পাইয়নিয়ার এর ৪৩তম নিয়মিত সাপ্তাহিক সভা, জয়েন্ট বোর্ড মিটিং (২০১৬-১৭ ও ২০১৭-১৮ বর্ষের বোর্ডের) ও ফেলোশীপ ডিনার অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (৯ মে) সন্ধা সাড়ে ৭টায় নগরীর চৌহাট্রাস্থ মানরু শপিং সিটির লাংথুরাই চাইনিজ রেষ্টুরেন্ট এ নিয়মিত সাপ্তাহিক সভা ও বোর্ড সভা এবং ফেলোশীপ ডিনার অনুষ্ঠিত হয়।

রোটারী ক্লাব অব সিলেট পাইনিয়ারের বর্তমান প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ আব্দুস সালাম (২০১৬-১৭) ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান আব্দুল্লাহ আল জাকির (২০১৭-১৮) যৌথভাবে সভা পরিচালনা করেন।

প্রথমেই কোরআন তেলওয়াত করেন- ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মো. হুসাইন আহমদ, জাতীয় সংগীত পাঠ করেন রোটারিয়ান মোহাম্মদ আল আজীম, ইনভকেশন পাঠ করেন ট্রেজারার রোটারিয়ান আসাদুর রহমান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট বাংলা নিউজ এর সম্পাদক মো. কামাল আহমদদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- নোলক স্যোসাল এন্ড কালচারাল একাডেমীর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক নিলুফা সুলতানা লিপি।

অতিথিদের বক্তব্যে বক্তারা বলেন- সামাজিক দায়বদ্ধতা থেকে আন্তর্জাতিক সংগঠনসমুহের বিশেষ দায়-দায়িত্ব রয়েছে। তাই প্রত্যেক সচেতন নাগরিকদের সামাজিক বিভিন্ন কর্মকান্ডে অবদান রাখা অতিব জরুরী। নিজ দায়িত্ববোধ জাগ্রত করতে হবে এবং সম অধিকার নিশ্চিত করতে হবে।

সভায় (২০১৭-১৮) রোটা বর্ষের বিভিন্ন কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। প্রত্যেক বোর্ড মেম্বার’রা তাঁদের নিজ নিজ প্রজেক্ট সম্পর্কে বিস্তর আলোচনা করেন। উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ক্লাবের পরবর্তী রোটা বর্ষের বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বক্তব্য রাখেন- ক্লাব সেক্রেটারী রোটারিয়ান রাহিম ইসলাম মিছলু, রোটারিয়ান আব্দুল্লাহ আল জাকির, ভাইস প্রেসিডেন্ট রোটারিয়ান মো. হুসাইন আহমেদ, রোটারিয়ান মো. জুয়েল আহমেদ, রোটারিয়ান মো. শাহ আলম, রোটারিয়ান মো. জসিম উদ্দিন, রোটারিয়ান রাজিব আহমেদ, রোটারিয়ান মোহাম্মদ আল আজীম, রোটারিয়ান মোহাম্মদ মোস্তাক হোসাইন, রোটারিয়ান রাসেল আহমদ, রোটারিয়ান আহসান আহমেদ, রোটারিয়ান ফরহাদ আহমেদ নাছির।

সভা শেষে সকলের মধ্যে লটারী ড্র পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় এবং ক্লাবের পক্ষ থেকে একটি ফেলোশীপ ডিনারের আয়োজন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ২০১৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930