শিরোনামঃ-

» কানইঘাটে প্রজন্ম প্রত্যাশার ৫ম স্কলারশীপ বৃত্তি পরিক্ষা সম্পন্ন

প্রকাশিত: ২২. ডিসেম্বর. ২০১৬ | বৃহস্পতিবার

কানাইঘাট থেকে বিশেষ প্রতিনিধিঃ কানাইঘাট উপজেলার সামাজসেবী সংগঠন প্রজন্ম প্রত্যাশার উদ্যোগে ৫ম বারের মত স্কলারশীপ বৃত্তি পরিক্ষা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার দূর্গাপুর হাই স্কুল এন্ড কলেজে পরিক্ষা অনুষ্টিত হয়। কানাইঘাট ও জৈন্তাপুর উপজেলার সরকারী প্রথমিক বিদ্যালয় ৩৯ ও প্রাইভেট কিন্ডার গার্টেন ৩টি সহ মোট ৪২টি শিক্ষা প্রতিষ্টনের মোট ১৮২ জন ছাত্র-ছাত্রী পরিক্ষায় অংশগ্রহন করেছে।

পরিক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করেন আমিন উদ্দিন ও কেন্দ্র সচিব ছিলেন সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান-শিক্ষক সমিতির সভাপতি আব্দুল লতিফ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি’র সাবেক চেয়ারম্যান মুবশ্বির আলী (চাচাই), জৈন্তা তৈয়ব আলী কারিগরি কলেজের প্রভাষক কবির আহমদ, সহকারী শিক্ষক সমিতির সভাপতি খাজা আজির উদ্দিন ও সাধারণ সম্পাদক রশিদ আহমদ, আবদুর রহমান, আলতাফ হোসেন বিলাল, মঞ্জুর আহমদ।

পরিক্ষার হলের দায়িত্বে ছিলেন সংঘঠনের সভাপতি জৈন্তা তৈয়ব আলী কারিগরি কলেজের প্রকৌশলী হারুন রশিদ, সাধারণ সম্পাদক জৈন্তা তৈয়ব আলী কারিগরি কলেজের প্রভাষক আমিন উদ্দিন, সংগঠনের স্থায়ী পরিষদের সদস্য রোটারিয়ান ইকবাল, সহ-সভাপতি এখলাছুর রহমান, সরওয়ার জাহান শাহিন, লিটন চন্দ্র দাস, নজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন,সদস্য শহিনুর রহমান, ইমরুল হাসান কয়েছ, সামসুজ্জামান সামসু, জুনেদুর রহমান, শুবায়েল আহমদ, ইমরান আহমদ, দুদু, শুয়াইবুর রহমান, শাহিন, আলাউদ্দিন, আল নোমান খছরু, ডা. সাহরুল, মাহবুব প্রমূখ।

উল্লেখ্য ২০১১ সাল থেকে সর্বপ্রথম ১৫২ জন শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে প্রজন্ম প্রত্যাশার স্কলারশীপ বৃত্তি প্রদানের কার্যক্রম। এ পর্যন্ত অংশ নিয়েছেন মোট ৫৭০জন শিক্ষার্থী। বিগত ৪ বছরে এই সংগঠনটির তরফ থেকে মোট ১৪০ জন শিক্ষার্থীকে স্কলারশীপ বৃত্তি প্রদান করা হয়েছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫২১ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031