শিরোনামঃ-

» ৪নং কুচাই ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ভারপ্রাপ্ত সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক-কে সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ০২. অক্টোবর. ২০১৬ | রবিবার

সিলেট বাংলা নিউজঃ দক্ষিণ সুরমা উপজেলার ৪নং কুচাই ইউনিয়নের ছাত্রলীগের উদ্যোগে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সমরেশ নাথ সমই-কে আজ শনিবার কুচাই আলী মঞ্জিল এলাকায় সংবর্ধনা প্রদান করা হয়।

ছাত্রলীগ নেতা জামিল আহমদ তালুকদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সাইদুর রহমান এবং আকবর আলীর যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার কুটি মিয়া।

এতে প্রধান বক্তা হিসেবে ‍উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী গুলজার আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযোদ্ধা কমান্ডার কুটি মিয়া বলেন, ৪নং কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক-কে প্রায় আড়াই বছর আগে কাউন্সিল করে নির্বাচিত করা হয়েছে। কিন্তু দুর্ভাগ্যের বিষয় আজ পর্যন্ত তারা অত্র ইউনিয়নে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠণ করতে পারেন নাই। অবশ্যই এটা তাদের ব্যার্থতা। সভাপতি, সাধারণ সম্পাদকের উপর অভিযোগ রয়েছে যে, তারা দলের নেতা-কর্মীদের কাছে টেনে নিতে পারেন না, নেতা-কর্মীদের সঠিক মূল্যায়ন দিতে জানেন না।

নি:সন্দেহে তারা দলের ভাবমুর্তি ক্ষুন্ন করে যাচ্ছেন যা মোটেই কাম্য নয়। বাংলাদেশ আওয়ামী লীগ একটি সু-সংগঠিত দল। তাই এর সুনাম অক্ষুন্ন রাখতে দলের বিরুদ্ধে কোন ধরনের নিয়ম বহির্ভূত কাজ কখনই বরদাস্ত করা হবে না।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি বাস্তবায়নের লক্ষে হিংসা বিদ্বেষ পরিহার করে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নিরলসভাবে কাজ চালিয়ে যেতে হবে।

প্রধান বক্তা হিসেবে আওয়ামী লীগ নেতা হাজী গুলজার আহমদ বলেন, আওয়ামী লীগ একটি ঐতিহ্যবাহী সুসংগঠিত সংগঠন। যে সংগঠনের মাধ্যমে একে অন্যের উপর আস্থাশীল হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই কাজ করে যাচ্ছেন।

সেই সংগঠনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে কিছু স্বার্থন্বেষী মহল জামায়াত-বিএনপির এজেন্ট হয়ে কাজ করার চেষ্ঠা করছে। তাই তাদের প্রতি আমাদের আরেকটু সজাগ হতে হবে এবং বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আগামী দিনে এগিয়ে যেতে হবে।

যাতে এ সমস্ত জামায়াতপন্থি কোন নেতা কোন ধরনের ষড়যন্ত্রের সুযোগ না পায়। সেই লক্ষে ৪নং কুচাই ইউনিয়নবাসীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। পাশাপাশি তিনি উল্লেখ করেন বিগত দিনে এই কুচাই ইউনিয়ন জামায়াত-বিএনপির ঘাটি হিসেবে পরিচিত ছিল। যা এখন ধীরে ধীরে আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হচ্ছে।

তিনি বলেন, যখনই আওয়ামী লীগের কোন ত্যাগী নেতা হঠাৎ বুঝতে পারেন যে, বঙ্গবন্ধুর এই আদর্শের সংগঠনকে নস্যাত করতে জামায়াতপন্থি লোকেরা অপচেষ্ঠা করছে, ঠিক সেই সময়ে আমি গুলজার আহমদ এই ইউনিয়নে যাতে কোন ধরনের এই জামায়াত-বিএনপি ঢুকতে না পারে সে লক্ষে কাজ করে যাচ্ছি।

পরিশেষে তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়তে এবং জননেত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত ২০২১ সালকে ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালকে মধ্য আয়ের দেশে পরিণত করতে দলের তৃণমুল সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি ইকবাল বাহার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শওকত আহমদ, জেলা কৃষকলীগের সদস্য ফখরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শাহাব উদ্দিন শাহীন রুহুল, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কাহের আহমদ, দক্ষিণ সুরমা কৃষকলীগের সহ-সভাপতি ফোকন মিয়া, আওয়ামী লীগ নেতা পংকি মিয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলজার হোসেন, আওয়ামী লীগ নেতা শামু মিয়া, ইরন মিয়া, ৫নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নজমুল ইসলাম মজনু, আব্দুল মুমিন মুরাদ, ৩নং ওয়ার্ডের সহ সম্পাদক রন বাবু, সহ-সভাপতি আজির উদ্দিন, আওয়ামীগ নেতা আজিম মিয়া, যুবলীগ নেতা আনোয়ার মিয়া, ছাত্রলীগ নেতা তারেক আহমদ, রাকিব আহমদ, দিলওয়ার হোসেন, রাসেল আহমদ, ফাহিম আহমদ, সুয়েব আহমদ, আব্দুল হাদি, নাহিদ হাসান, ওহিদুল, আলী, মাছুম, আব্দুল আলীম, সুজন, মোজাম্মেল হক, সুহেদ, রায়হান, তুষার, জাকির, রানা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031