শিরোনামঃ-

» দেশব্যাপী জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে পার্ক ভিউ মেডিকেল কলেজ ও হাসপাতালের মানববন্ধন ও আলোচনা সভা

প্রকাশিত: ০১. আগস্ট. ২০১৬ | সোমবার

সিলেট বাংলা নিউজ ডেস্কঃ দেশব্যাপী জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে পার্ক ভিউ মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে গতকাল সোমবার এক মানববন্ধন কর্মসূচী ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ ডা. ওসুল আহমদের সভাপতিত্বে ও কমিউনিটি মেডিসিন বিভাগের প্রধান ডা. ছফির উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্যে উপস্থিত ছিলেন পার্কভিউ মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক, মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. এম এ আহবাব বলেন, ইসলামের জঙ্গিবাদের কোন স্থান নেই। তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সোচ্চার হতে হবে। জঙ্গিরা দেশ ও জাতির শত্র“। তাদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট বি.এম.এ সভাপতি ও হাসপাতালের চর্মরোগ বিভাগের বিভাগীয় প্রধান ডা. রুকন উদ্দিন আহমেদ, শিশু বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. এম এ মালেক, ই.এন.টি বিভাগের প্রধান অধ্যাপক ডা. এম এ কয়েছ, মনোরোগ বিভাগের বিভাগীয় প্রধান ডা. দীপেন্দ্র নারায়ন দাস।

অনুষ্ঠানে শুরুতে কোরআন তেলাওয়াত করেন ৪র্থ বর্ষের ছাত্র সাঈয়িদ। তারপর ছাত্রদের মধ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদের প্রতিরোধে সঠিকভাবে ধর্মচর্চা ও ধর্মের বিস্তুৃত ব্যাখ্যার সচেতনতা সৃষ্টির জন্য বক্তব্য রাখেন ৪র্থ বর্ষের ছাত্র ইকবাল, ৩য় বর্ষের ছাত্র শাহ নেওয়াজ, ১ম বর্ষের ছাত্র তানজিদা ইসলাম ও নাদিমুর রহমান।

আলোচনা শেষে পার্কভিউ মেডিকেল কলেজ ও হাসপাতালের সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মচারী সহ সকলের অংশগ্রহণে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭০ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031