শিরোনামঃ-

» সিলেট জেলা পুলিশের সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশের আয়োজন

প্রকাশিত: ৩০. জুলাই. ২০১৬ | শনিবার

সিলেট বাংলা নিউজঃ সিলেট জেলা পুলিশ লাইনে শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে  আজ ৩০ জুলাই বিকাল ৩ ঘটিকার সময়  সিলেট জেলা পুলিশ এক সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশের আয়োজন করে।

সিলেট জেলার পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান এর সভাপতিত্বে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জ ডিআইজি জনাব মো. মিজানুর রহমান, পিপিএম।

সভায় আরও উপস্থিত ছিলেন পিপি মিসবাহ্ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সাবেক এমপি জেবুন্নেছা হক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. নজরুল ইসলাম, সিলেট জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সিলেট জেলার সভাপতি মাওলানা নাছির উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন সিলেট এর এসিসট্যান্ড ডিরেক্টর জনাব শাহ্ মো. নজরুল ইসলাম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট আফতাব চৌধুরী, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারবৃন্দ, সহকারী পুলিশ সুপারবৃন্দ, সিলেট জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও ইন্সপেক্টর তদন্ত, বিভিন্ন থানা হতে আগত কমিউনিটি পুলিশিং এর সদস্য, গ্রাম পুলিশের দফাদার, চৌকিদারসহ সিলেট জেলা পুলিশের বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যগন।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব মো. মিজানুর রহমান পিপিএম বলেন সিলেট বিভাগে সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রশ্রয় দেয়া হবেনা। তিনি বিভাগের প্রতিটি জেলায়, থানায় সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সচেতনতা বৃদ্ধিসহ সন্ত্রাস বিরোধী কমিটি গঠনের নির্দেশ দেন।

তিনি গ্রাম পুলিশদের আরও সক্রিয়ভাবে এ রাস্ট্রীয় সমস্যার সমাধানে এগিয়ে আসার আহ্বান জানান। সন্ত্রাস ও জঙ্গী বিরোধী অভিযান অব্যাহত রাখার নির্দেশ দেন। সিলেট জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার জনাব মো. মনিরুজ্জামান বলেন যে, দেশে চলমান সন্ত্রাস ও জঙ্গি নির্মূল কার্যক্রমের অংশ হিসেবে সিলেট জেলা পুলিশ সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সমাবেশের আয়োজন করছে।

চলমান সন্ত্রাস ও জঙ্গী বিরোধী বিভিন্ন অভিযানে নিহত ও আহত পুলিশ সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে দেশের পূন্যভূমি খ্যাত সিলেট জেলার সকল নাগরিকদের নিরাপত্তা ও নির্বিঘ্ন জীবনযাপনের লক্ষ্যে সিলেট জেলা সকল প্রকার আইনগত সেবা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭৬ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031