শিরোনামঃ-

» বিএনপি-জামায়াত বন্যার্তদের পাশে নেই : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রকাশিত: ২৮. জুন. ২০২৪ | শুক্রবার

নিউজ ডেস্কঃ

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, বন্যা সহ সকল প্রাকৃতিক দূর্যোগ আমাদের ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে। সরকারের পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে সবাইকেই বন্যার্তদের পাশে দাঁড়ানো উচিত।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ বন্যার্তদের পাশে রয়েছে, তবে খোঁজ নেই বিএনপি-জামায়াতের। মানুষের কাছে বিএনপি-জামায়াতের জনপ্রিয়তা নেই বলে তাঁরা যেমন জাতীয় নির্বাচনে অংশগ্রহন করে না, তেমনি স্থানীয় নির্বাচনে অংশগ্রহন করা থেকেও নিজেদের দলীয় নেতাকর্মীদের আটকাতে পারে না।

সকলের অংশগ্রহনেই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কিন্তু বিএনপি-জামায়াত চক্র দেশের গণতন্ত্রে বিশ্বাসী নয় কারণ জনগণের উপর তাদের কোন আস্থা নেই।

তিনি শুক্রবার (২৮ জুন) বিকেল ৩টায় সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের করপাড়া গ্রামে আব্দুল আলী লন্ডনীর বাড়িতে ‘আলহাজ্ব আব্দুল ওয়াহিদ ও রহমান ফাউন্ডেশন ট্রাস্ট’র উদ্যোগে ইউনিয়নের ৪টি ওয়ার্ডের ১২টি গ্রামের ৩৫০টি বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

পরে একই ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে যুক্তরাজ্য ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদের বাড়িতে প্রতিমন্ত্রী এলাকার আরও ২ শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করেন ।

উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আমির আলীর সভাপতিত্বে এবং দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল কাহার ও শিক্ষা বিষয়ক সম্পাদক খালেদ রবের যৌথ পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন, হাফিজ সেলিম আহমদ হাবিব। স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ফেরদৌস মিয়া ও এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন স্থানীয় সাবেক মেম্বার আবারক আলী। এসময় অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমির আলী, বিশ্বনাথ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র রফিক হাসান, কাউন্সিলর জহুর আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব সহ বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২১৬ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031