শিরোনামঃ-

» গণতন্ত্রের স্বার্থে ভোট কেন্দ্রে যাওয়া থেকে বিরত থাকুন : কাইয়ুম চৌধুরী

প্রকাশিত: ০৪. জানুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, আগামী ৭ জানুয়ারী দেশে কোন নির্বাচন হচ্ছে না, নির্বাচনের নামে নাটক মঞ্চস্থ হচ্ছে। ভোটে ডামি, স্বতন্ত্র ইত্যাদির নামে নিজেরাই নিজেদের মধ্যে প্রতিদ্বন্ধিতা করছে, নিজেরাই সংঘাত করছে, হত্যাকাণ্ড চালাচ্ছে। জোর করে রাষ্ট্র ক্ষমতায় দখলে রাখতে নির্বাচনের নামে গণতন্ত্রের বুকে শেষ পেরেক মারা হচ্ছে। এই সরকার ও তাদের আজ্ঞাবহ কমিশনের অধিনে এবং দেশে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত কোন সুষ্ঠু নির্বাচন হতে পারে না।

তাই আগামী ৭ জানুয়ারী গণতন্ত্রের স্বার্থে এবং নিজেদের জান-মালের নিরাপত্তার স্বার্থে ভোট কেন্দ্রে যাওয়া থেকে বিরত থাকুন। এই নির্বাচনের সাথে দেশের সাধারণ মানুষের কোন সম্পর্ক নেই। অচিরেই এই ফ্যাসিবাদের পতন হবে, দেশের হারানো গণতন্ত্র ফিরে আসবে, মানুষ তাদের ভোটাধিকার ফিরে পাবে ইনশাআল্লাহ।

বৃহষ্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে নগরীর কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা এবং বিকেলে দক্ষিণ সুরমার চকের বাজার এলাকায় চলমান গণতান্তিক অসহযোগ আন্দোলনে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেট জেলা বিএনপির উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এসব কথা বলেন।

এসময় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, এই নির্বাচনে নৌকা, ডামি, স্বতন্ত্র একই কথা। যাকেই ভোট দেন, তা ফ্যাসিবাদের পক্ষে যাবে। হাজার কোটি টাকা নস্ট করেও এই কতিত ভোট গ্রহনযোগ্যতা পাবে না। এই দেশ শুধুমাত্র বিএনপির একার নয়, এই দেশ আপনার আমার সকলের। তাই আসুন দেশকে বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে আমরা এই প্রহসনের নির্বাচন থেকে বিরত থাকি। গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পাওয়ার আগ পর্যন্ত শহীদ জিয়ার কর্মীরা ঘরে ফিরে যাবে না।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, তাজরুল ইসলাম তাজুল, আনোয়ার হোসেন মানিক ও কোহিনুর আহমদ, দপ্তর সম্পাদক এডভোকেট সাঈদ আহমদ, সহ-দপ্তর সম্পাদক মাহবুব আলম, সহ প্রচার সম্পাদক শাহীন আলম জয়, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নাজিম উদ্দিন, সহ প্রকাশনা বিষয়ক সম্পাদক আসাদ উদ্দিন, সহ আইন বিষয়ক সম্পাদক এড. ওবায়দুর রহমান ফাহমী, সহ কৃষি বিষয়ক সম্পাদক শামসুর রহমান সুজা, সহ ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বখতিয়ার আহমদ ইমরান, সদস্য আশরাফুল আলম বাহার, আজিজুল হোসেন আজিজ, আব্দুল মালিক মল্লিক, ময়নুল ইসলাম মঞ্জুর, আব্দুল মজিদ, পাবেল রহমান, সাদেক আহমদ, আফজল হোসেন মুন্না, রাসেল আহমদ, রায়হানুল হক, আশিক মিয়া, রিফল আহমদ, ইয়াসিন আহমেদ ফাহিম, ফজলু মিয়া, ফয়সাল আহমেদ, আদনান , শওকত আলী, মেহেদি হাসান, আখলাক তানভীর, রাসেল আহমেদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031