শিরোনামঃ-

» সিলেট নগরবাসীর উদ্যোগে খাঁনবাহাদুর ডক্টর মো. আব্দুল মান্নানকে সংবর্ধনা

প্রকাশিত: ১৮. নভেম্বর. ২০২৩ | শনিবার

দেশের সামগ্রিক উন্নয়নে সবাইকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে : স্পেশাল পিপি সরওয়ার আহমদ চৌধুরী আবদাল

ডেস্ক নিউজঃ
দ্রুতবিচার ট্রাইব্যুনাল সিলেটের স্পেশাল পিপি সরওয়ার আহমদ চৌধুরী আবদাল বলেছেন, দেশের সামগ্রিক উন্নয়নে সবাইকে নিঃস্বার্থভাবে কাজ করতে হবে। কারো একার পক্ষে সমাজকে বদলে দেওয়া সম্ভব নয়। প্রবাস থেকে যারা দেশে ফিরে আসেন তাদেরকে সহযোগিতা করা জরুরী।
তিনি বলেন, বাংলাদেশের মানুষ অনেক  বেশি সংবেদনশীল। আমরা ভালোবাসা ও আন্তরিকতায় কখনো কার্পণ্য  করি না।
তিনি শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় সিলেট নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের হলরুমে সিলেট নগরবাসীর উদ্যোগে ফরমার ব্রিটিশ ফরেন (গভ:) এডভাইজার, এডুকেশন বোর্ড অফ স্কটল্যান্ডের ডাইরেক্টর, ইউনাইটেড ন্যাশনের কো-অডিনেটর খাঁনবাহাদুর ডক্টর মো. আব্দুল মান্নানকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবী আমিনুল ইসলাম দীনেশ এর সভাপতিত্বে এবং  কবি ও সাহিত্যিক এডভোকেট আব্দুল মুকিত অপি’র পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সম্ভাব্য এমপি পদপ্রার্থী ফরমার ব্রিটিশ ফরেন (গভ:) এডভাইজার, এডুকেশন বোর্ড অফ স্কটল্যান্ডের ডাইরেক্টর, ইউনাইটেড ন্যাশনের কো-অডিনেটর খাঁনবাহাদুর ডক্টর মো. আব্দুল মান্নান।
সংবর্ধিত অতিথির বক্তব্যে খাঁনবাহাদুর ডক্টর মো. আব্দুল মান্নান বলেন, পৃথিবীতে মানবপ্রেমই সকল সুখের মূল। মানুষকে ভালোবেসে পৃথিবী জয় করা যায়। আমি শুধুমাত্র দেশের মানুষের ভালোবাসার জন্য এখানে এসেছি। আমার কোনো উচ্চাভিলাষ নেই।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট আইনজীবী মুফতি আব্দুর রহমান চৌধুরী,এডভোকেট মুছলেহ উদ্দিন, রাজনীতিবিদ সোলেমান হোসেন, রাজনীতিবিদ এডভোকেট সয়ফুল আলম, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট কবির আহমদ বাবর, সাবেক জয়েন্ট সেক্রেটারী এডভোকেট মহসিন আহমদ চৌধুরী দুলাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এডভোকেট মামুনুর রশিদ, রোটারিয়ান দেলওয়ার হোসেন, সমাজসেবী হুমায়ূন কবীর, প্রবাসী রেইমি খানম লাভলী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নেছার আহমদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬০ বার

Share Button

Callender

July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031