শিরোনামঃ-

» শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জেলা ও মহানগর ছাত্রলীগের দোয়া মাহফিল

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন আজ। ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা‘র জ্যেষ্ঠ সন্তান এবং আওয়ামী লীগের সভাপতি তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বাদ আসর হযরত শাহজালাল (রহ:) মাজার মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলের শুরুতেই সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

বক্তব্যে নেতৃবৃন্দ বলেন: চার দশকের রাজনৈতিক জীবনে অনন্য মেধা ও দক্ষতা দিয়ে জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি হয়ে ওঠেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশে গনতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম, রাষ্ট্র পরিচালনা ও দেশের উন্নয়নে অসামান্য দৃঢ়তা দেখিয়েছেন তিনি। শেখ হাসিনা মানবিকতার উদাহরণ সৃষ্টি করেছেন নানা ক্ষেত্রে। ৭৭ বছরে পা রাখা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে-বিদেশে অনন্য হিসেবে চিত্রিত হয়েছেন।

বক্তারা আরো বলেন, স্বাধীন দেশের রূপকার জাতির পিতা বঙ্গবন্ধুর “সোনার বাংলা” গড়ার স্বপ্ন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। কোন সংকটে পিছু হটতে দেখা যায়নি বরং অতন্দ্র প্রহরীর মতো দেশকে, দেশের মানুষকে সুরক্ষায় নিজেকে নিয়োজিত রেখেছেন আপন মহিমায়।

মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, নিরাপদ ও কল্যাণময় জীবন কামনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, মহান মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রিক আন্দোলনে শাহাদাত বরণকারী সকলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬২ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031