শিরোনামঃ-

» দিরাইয়ে কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের সংবর্ধনা

প্রকাশিত: ২৮. জুলাই. ২০২৩ | শুক্রবার

স্বাধীনতা যুদ্ধসহ দেশের দুর্যোগে প্রবাসীরা সব সময় এগিয়ে এসেছেন : এডভোকেট শামসুল ইসলাম

দিরাই প্রতিনিধিঃ
একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটি সিলেট জেলার সাধারন সম্পাদক, সিলেট ল’কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন স্বাধীনতা যুদ্ধসহ দেশের দুর্যোগে প্রবাসীরা সব সময় এগিয়ে এসেছেন। দেশের অর্থনীতিকে সচল রাখতে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন। বিশ্বের মহামারী করোনাকালীন সময় ও শতাব্দীর ভয়াবহ বন্যায় কুলন্জ অনলাইন গ্রুপের সদস্যরা প্রবাসী বন্ধুগণ সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছেন। জাতীর ক্রান্তিলগ্নে মানুষের পাশে থাকার জন্য ধন্যবাদ ও কৃতাজ্ঞতা জানান।

শুক্রবার (২৮শে জুলাই) বিকালে দিরাই উপজেলার মিলনগঞ্জ বাজারে প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৯নং কুলঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরার হোসেন একরার, প্রবাসী কমিউনিটি নেতা আলহাজ্ব জাহান মিয়া, আলাউর রহমান আলা, মিলনগঞ্জ বাজার পরিচালনা কমিটির সভাপতি ফখরুল ইসলাম আলা মিয়া, আলহাজ্ব আব্দুল মতলিব উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুজন মিয়া, হাতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আখলাক হোসাইন, কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রæপের উপদেষ্টা ওয়াছিদ হাসান, রেজাউল ইসলাম, এস এম উমেদ আলী ও মডারেটর সৈয়দ সাবের হোসেন বিজয়।

বক্তারা কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রুপের ভূয়সী প্রশংসা করে বলেন অল্প দিনেই দ্রুততম বেড়ে ওঠা সামাজিক সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রæপ দিরাই উপজেলার মধ্যে একটি জনপ্রিয় গ্রুপে পরিনত হয়েছে। শিক্ষা, উন্নয়ন ও সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম করে কুড়িয়েছে সর্বমহলে প্রশংসা। দিরাই উপজেলা তথা সুনামগঞ্জের মধ্যে একটি রোল মডেলে পরিনত হয়েছে মানবিক সংগঠন কুলঞ্জ ইউনিয়ন অনলাইন গ্রæপ।

প্রবাসীরাই দেশের উন্নয়নের চালিকা শক্তি উল্লেখ করে বক্তারা বলেন, জীবন-জীবিকার তাগিদে দেশের মানুষ বিদেশে পাড়ি জমালেও দেশের উন্নয়ন অগ্রগতির চাকা তারাই সচল রেখেছেন। প্রবাসে থেকেও দেশের সার্বিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছেন। বিগত দিনে বিভিন্ন দুর্যোগকালীন সময়ে প্রবাসীরা উল্লেখযোগ্য অবদান রাখেন। তারা অকুণ্ঠ চিত্তে সহযোগিতার হাত প্রসারিত করেছেন। বিভিন্ন সময়ে এলাকার অসহায় মানুষের সহযোগিতা ও উন্নয়নমুলক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রাখার জন্য সংবর্ধিত ব্যাক্তিদের প্রতি কৃতজ্ঞতা ও দীর্ঘায়ু কামনা করেন।

উক্ত সংবর্ধিত অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয় ও ফুলের তুড়া দিয়ে শুভেচ্ছা জানাননো হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১২৫ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031