শিরোনামঃ-

» ৫ দফা দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান

প্রকাশিত: ৩১. মে. ২০২৩ | বুধবার

সিএনজি পাম্পে হামলার প্রতিবাদে ২’শতাধিক ট্যাংকলরি নিয়ে প্রতিবাদ মিছিল

ডেস্ক নিউজঃ

সিলেট পেট্রোল ও সিএনজি পাম্পগুলোতে নিরাপত্তাহীনতা ও সিএনজি পাম্পে দুষ্কৃতিকারীদের হামলার প্রতিবাদে ও ৫ দফা দাবিতে নগরীতে ২’শতাধিক ট্যাংকলরি নিয়ে প্রতিবাদ মিছিল বেরা করা হয়।

বুধবার (৩১ মে) প্রতিবাদ মিছিলটি নগরীর চন্ডিপুল থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে এসে নেতৃবৃন্দ জেলা প্রশাসক মো. মজিবর রহমানে কাছে ৫ দফা দাবি স্মবলিত স্মারকলিপি প্রদান করেন।

প্রতিবাদ মিছিলের পূর্বে বক্তারা বলেন, সিলেটের সিএনজি ও পেট্রোল পাম্পে দীর্ঘদিন ধরেই দুষ্কৃতিকারীরা কোন কারণ ছাড়াই হামলা করে যাচ্ছে। যার কারণে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হচ্ছে। গত ২৬ মে পীরেরবাজার এলাকায় আর রহমান এন্ড সন্স ফিলিং স্টেশনে হামলা করে সন্ত্রাসীরা।

কিন্তু প্রশাসনেক অবগত করার পরও আসামিদের গ্রেফতার করেনি পুলিশ। যার ফলে ফিলিং স্টেশনের মালিক ও কর্মচারীরা আতংকের মধ্যে রয়েছেন। তারা নিরাপত্তাহীনতায় ভূগছেন। যে কোন সময় আবারও হামলা হতে পারে তাদের উপর আশংকা করছেন তারা।

স্মারকলিপিতে দাবি সমূহ হলো, পেট্রোল পাম্প ও সিএনজি ফিলিং স্টেশনের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। মালিক-শ্রমিকদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি। শাহপরান থানার ওসি প্রত্যাহার। ফিলিং স্টেশন ও ট্যাংকলরির থেকে চাঁদা বন্ধ করতে হবে। দাবিগুলো মানা না হলো পেট্রোল পাম্প সিএনজি স্টেশন, ট্যাংকলরি এলপিজি আগামী রবিবার (৪ জুন) সকাল ৬টা থেকে কর্মবিরতি পালন করবে।

আমিরুজ্জামান চৌধুরী, জুবায়ের আহমদ চৌধুরী, হুমায়ুন আহমদ, ফয়েজ উদ্দিন আহমদ, আলী আহমদ, হুরায়রা ইফতার হোসেন, সুব্রত ধর বাপ্পি, আনহার উদ্দিন, নুরুল ওয়াছে আলতাফি, এডভোকেট নাদিম রহমান, সায়েম আহমদ, মো: ফয়জুল ইসলাম, জুবের আহমদ খোকন, মো: আব্দুল মুমিন, মুশফিকুর রহমান চৌধুরী সাহেদ, লোকমান আহমদ মাছুম, সিরাজুল হোসেন আহমদ আলমগীর, খান মো: ফরিদ উদ্দিন বাবর, রিয়াদ উদ্দিন, রফিকুল ইসলাম, শফিকুল ইসলাম স্বপন, এনামুল হক রুবেল, আলী আদনান রাফি, আফজাল আহমেদ, মনির হোসনে, আব্দুস শহীদ, দীপ কান্ত দেব, আব্দুল আজিজ, মো: ইকবাল হোসেন, মো: আব্দুল জলিল, হারুনুর রশিদ, মো: রনি আহমেদ, মারুফ রহমান, মো: ইউনুস মিয়া, আখতার ফারুক লিটন, সাজুওয়ান আহমদ, হাজী হোসেন আহমদ, মনিরুল ইসলাম, কাজী মাহবুব হোসেন, আলী আহমদ, স্যার জন রাসু প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৭ বার

Share Button

Callender

October 2023
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031