শিরোনামঃ-

» নতুন প্রজন্মের জন্য একটি বাসযোগ্য নগরী গড়ে তুলতে চাই : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: ৩০. মে. ২০২৩ | মঙ্গলবার

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আওয়ামী লীগ সবসময় নারীবান্ধব একটি রাজনৈতিক দল। আমি এ দলের একজন কর্মী হিসাবে দৃঢ়ভাবে বিশ্বাস করি, নারীর সমস্যা সমাধান করতে না পারলে আমাদের কাংখিত উন্নয়ন নিশ্চিত করা সম্ভব হবেনা। তাই দ্রুত ব্যবসা বাণিজ্য এবং চাকরি ক্ষেত্রে নারীর সমস্যা সমাধান করে তাদের এগিয়ে যাওয়ার পথ আরও সুগম করতে হবে। সবাই যদি আমাকে যোগ্য মনে করে নির্বাচিত করেন তাহলে সিলেট সিটি করপোরেশন এলাকার মা বোনদের সমস্যাগুলো চিহ্নিত করে তা সমাধানে আমি আন্তরিকভাবে কাজ করবো।

মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায় নগরীর মাছিমপুরস্থ সাবেক মেয়র মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের বাসভবনে মহিলা সমাবেশে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা ওয়ার্ডভিত্তিক সমস্যাগুলো চিহ্নিত করে সে অনুযায়ী সমাধান করবো। নাগরিক মতামতের ভিত্তিতেই তা হবে।

তিনি আশ্বাস দিয়ে বলেন, নগরভবন সাধারণ মানুষের জন্য আরও বেশি নাগরিকবান্ধব হিসাবে যাতে কাজ করে, যে কেউ যাতে তার সমস্যা নিয়ে সহজেই নগরভবনে যেতে পারেন এবং তাদের সমস্যার কথা বলতে পারেন তা নিশ্চিত করা হবে এবং আগামীর প্রজন্মের জন্য একটি বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো।

মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরানের সভাপতিত্বে ও জান্নাত নাজ আশার পরিচালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জেবুন্নেছা হক, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রাচনিন হোসেন, সাবিনা সুলতানা, সালমা বাছিত, মারিয়াম চৌধুরী মাম্মি, বিলকিছ নুর, ফারহানা আক্তার প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031