শিরোনামঃ-

» নববর্ষের প্রেরণায় সাম্য, সৌহার্দ্য ও সম্প্রীতি বাড়ুক : ডা. আরমান আহমদ শিপলু

প্রকাশিত: ১৪. এপ্রিল. ২০২৩ | শুক্রবার

ডেস্ক নিউজঃ
সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, পহেলা বৈশাখ সব ধর্ম, বর্ণ, শ্রেণি, পেশা ও বয়সের মানুষের মাঝে নতুন প্রাণের সঞ্চার ঘটায়। নববর্ষের প্রেরণায় বাঙালির মাঝে উদার মানবিক মূল্যবোধ ও অসাম্প্রদায়িক চেতনা নতুনভাবে জাগ্রত হয়, মানুষে মানুষে গড়ে ওঠে সাম্য, সৌহার্দ্য ও সম্প্রীতি।

তিনি শুক্রবার (১৪ এপ্রিল) নগরীর রায়নগরের সরকারী শিশু পরিবার কেন্দ্র পবিত্র মাহে রমজান ও বাংলা নতুন বছর উপলক্ষে এতিম শিশুদের মধ্যে দেশীয় ফল ও খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, একদিকে পবিত্র মাহে রমজান চলছে অন্যদিকে ১৪৩০ বাংলার প্রথম দিন আজ। বাংলা নববর্ষ। বাঙালির উৎসবের দিন। আমাদের রমজানের পবিত্রতা আর মর্যাদা রক্তা করে আমাদের প্রণের উৎসব নববর্ষ পালন করতে হবে।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে আমরা এগিয়ে যাচ্ছি এই ধারাবাহিকতা রক্ষায় আগামীয়তে আপনারা আওয়ামী লীগের উপর জননেত্রী শেখ হাসিনার উপর ভরসা রাখুন।

সংগঠক ও মৎস্যজীবী লীগ নেতা টুটুল গাজীর পরিচালনায় এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সহ তত্ত্বাবধায়ক নাসিমা আখতার, শিক্ষক সখিনা আখতার, নাজিরা বেগম, উদ্দীপ্ত সিলেটের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম মাহি, সিলেট মহানগর যুবলীগ নেতা জাহিদ হোসেন মুসা, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহি, ইসতিয়াজ আহমেদ জনি, সাইফুল ইসলাম, ক্লিন সিটির সভাপতি নাজিব আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031