শিরোনামঃ-

» হাজী হাফিজ মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি ট্রাস্ট‘র পক্ষে থেকে ঢেউটিন প্রদান

প্রকাশিত: ০৩. ডিসেম্বর. ২০২২ | শনিবার

স্টাফ রিপোর্টারঃ

হাজী হাফিজ মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি ট্রাস্ট পরিবারের পক্ষথেকে দক্ষিণ সুরমার উপজেলার তেতলী ইউনিয়নের লামাগাড়া গ্রামের আব্দুল আহাদকে শনিবার (৩ ডিসেম্বর) গৃহনির্মাণের জন্য ঢেউটিন বিতরণ করা হয়।

হাজী হাফিজ মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান ও মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি’র বড় ছেলে যুক্তরাজ্য প্রবাসী আমিরুল ইসলামের সভাপতিত্বে ঢেউটিন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের বার বার নির্বাচিত সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তেতলী ইউনিয়নের সুনামধন্য চেয়ারম্যান অলিউর রহমান অলি ও হাজী হাফিজ মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি ট্রাস্টের উপদেষ্ঠা ও দক্ষিণ সুরমার দায়িত্বেপ্রাপ্ত প্রতিনিধি মুজিবুর রহমান।

অনুষ্ঠান শুরুতে ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী সামছুল ইসলাম মুঠোফোনের মাধ্যমে বলেন, মানবিক সকল কাজে সমাজের বিত্তবান ও প্রবাসী সমাজ কর্মীরা যাতে এগিয়ে আসেন সে জন্য আমাদের প্রচারনা, যাতে আমাদের কার্যক্রম দেখে উৎসাহিত হয়ে তারা মানবিক কাজে এগিয়ে আসেন।

ট্রাস্টের পক্ষথেকে যে সকল কার্যক্রম পরিচালনা করা হচ্ছে বা হবে : সিলেটের বিভিন্নস্থানে বাসস্থান নির্মাণের জন্য ঢেউটিন প্রদান, সিলেটে বিভিন্নস্থানে টিউবওয়েল প্রধানের অংশ হিসেবে আগামী ২১ ডিসেম্বর জগন্নাথপুরে ও জানুয়ারীতে সদরের লামাকাজিতে পুনরায় টিউবওয়েল প্রদান, প্রত্যেক রমজানে ইফতার ও খাদ্য সামগ্রী প্রদানের অংশ হিসেবে আগামী রমজানে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদানের পরিকল্পনা গ্রহণ, ফ্রি খতনা ক্যাম্প ও এতিম কন্যা সন্তানদের বিয়ে ও গরীব অসহায় পরিবারকে অর্থিক অনুদান প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে।

ট্রাস্টে চেয়ারম্যান সামছুল ইসলাম ও রিমন জলিল চলমান সকল কার্যক্রম পরিপূর্ণ করতে সবার সার্বিক সহযোগিতা কামরা করেছেন। এবং সকল দক্ষিণ সুরমার উপজেলার বা আশপাশের সকল মানবিক সহায়তার জন্য হাজী হাফিজ মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি ট্রাস্টের দক্ষিণ সুরমার দায়িত্বেপ্রাপ্ত প্রতিনিধি মুজিবুর রহমানের সাথে যোগাযোগের আনুরোধ জানান।

এছাড়া চেয়ারম্যান জানিয়েছেন আগামী রমজান মাসে সিলেটের জৈন্তাপুরসহ যেকোন এলাকা থেকে দক্ষিণ সুরমা প্রতিনিধি সাথে যোগাযোগের মাধ্যমে আরো ৫শত গরীবকে তাদের প্রয়োজন মত মানবিক সহায়তা প্রদান করা হবে বলে ট্রাস্টের চেয়ারম্যান সামছুল ইসলাম জানিয়েছেন।

ট্রাস্টের চেয়ারম্যান সামছুল ইসলাম আগামী ১৩ ফেব্রুয়ারি যুক্তরাজ্য থেকে উমরা পালনের জন্য সৌরিআরবে যাচ্ছে সেজন্য সবার কাছে দোয়া কামনা করেন। এবং আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত ট্রাস্টের সকল কার্যক্রম বন্ধ থাকবে বলে জানিয়েছেন।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ হাজী হাফিজ মরহুম ময়না মিয়া ও মরহুমা মরিয়ম বিবি রুহের মাগফেরাত কামনা করেন এবং ট্রাস্টের সকল কার্যক্রমে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এবং ট্রাস্টের সকল ট্রাস্টি ও কর্মকর্তাদের ধন্যবাদ জানান এবং ট্রাস্টের উত্তর উত্তর সাফল্যতা কামনা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওলিউর রহমান আদিল ও মকবুল হোসেন জেবু প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৩ বার

Share Button

Callender

May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031