শিরোনামঃ-

» সিলেটে থাইরোকেয়ারের হেলথ ক্যাম্প শুরু সোমবার শেষ হচ্ছে বিশেষঞ্জ চিকিৎসকদের ফ্রি রোগী দেখা

প্রকাশিত: ১৬. অক্টোবর. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

নগরীর মিরবক্সটুলায় কলেজ অফ আমোরিকান প্যাথলজিস্ট ক্যাপ অনুমোদিত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান থাইরোকেয়ার-এর কাযক্রম শুরু হয়েছে।

উন্নত স্বাস্থ্য সেবার স্লোগান নিয়ে শুরু হওয়া থাইরোকেয়ারে আজ রবিবার (১৬ অক্টোবর) থেকে দু’দিনের ফ্রি মেডিক্যাল ক্যাম্পের কাযক্রম শুরু হয়েছে।

থাইরোকেয়ার-এর শুভেচ্ছা দূত প্রখ্যাত মডেল ও অভিনেত্রী সামিরা খান মাহি এ উপলক্ষে আজ মীরবক্সটুলাস্থ থাইরোকেয়ারের অফিসে আসেন।

মডেল সামিরা খান মাহি বলেন, চিকিৎসা কার্য্যক্রমের অন্যতম উপাদান হচ্ছে প্যাথলজিক্যাল টেস্ট মানসম্মত প্যাথলজিক্যাল টেস্ট রোগ নির্নয় সহ চিকিৎসা কার্য্যক্রম চালাতে সহায়ক শক্তি হিসাবে কাজ করে।

কলেজ অফ আমোরিকান প্যাথলজিস্ট ক্যাপ অনুমোদনপ্রাপ্ত থাইরোকেয়ার থেকে আমি বিদেশে যাওয়ার সময় বিভিন্ন টেষ্ট করি বিশ্বের প্রতিটি দেশ তা গ্রহন করে কারন তার টেষ্ট বিশ^ মানের সিলেট বাসীর উন্নত স্বাস্থ্য সেবার অঙ্গীকার নিয়েই সিলেটে তার কাযক্রম শুরু করেছে।

২ দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত চিকিৎসকরা ফ্রি চিকিৎসাপত্র প্রদান করছেন।

এই ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসক কনসালটেশন, সবচেয়ে কম খরচে ফুল বডি চেকআপ ৭৪ রকমের ফুল বডি চেকআপ হেলথ ক্যাম্প উপলক্ষে ৫০ ভাগ ডিসকাউন্টে ৪ হাজার ৩’শ টাকায় করা হচ্ছে, শতকরা ৩০ ভাগ ডিসকাউন্টে সব প্যাথলজিক্যাল টেস্ট করা হচ্ছে।

থাইরোকেয়ার-এর সিলেট সেন্টারে আয়োজিত এই হেলথ ক্যাম্পে অ্যাজমা, শ্বাসরোগ, বক্ষব্যাধি মেডিসিন বিশেষঞ্জ ডা. মো. মনোয়ারুল ইসলাম ভূইয়া, জেনারেল ফিজিশিয়ান ডা. জাহিদুল ইসলাম, চর্ম, যৌন রোগ বিশেষজ্ঞ ও ডার্মাটো সার্জন ডা. মির্জা লুৎফুল বারী ফ্রি রোগী দেখবেন।

শেষদিন সোমবার (১৭ অক্টোবর) উপরোল্লিখিত ডাক্তার ছাড়াও ঢাকা থেকে হরমোন এবং মেডিসিন বিশেষজ্ঞ প্রফেসর ডা. হাবিব সাদাত চৌধুরী রোগী দেখবেন।

চিকিৎসা কার্য্যক্রম পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থাইরোকেয়ার-সিলেট এর ব্যবস্থাপনা পরিচালক ইবতেশার আহমদ. মার্কেটিং ম্যানেজার রুবায়েত আমিন, ম্যানেজার অপারেশন সামছুল ইসলাম খান।

থাইরোকেয়ার-সিলেট বিভিন্ন বাসা বাড়ি ধেকে স্যাম্পল গ্রহন করে তা পরীক্ষার পর সরাসরি বাসায় এবং ই-মেইলের মাধ্যমে রেজাল্ট দিয়ে থাকে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৪ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031