শিরোনামঃ-

» কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-আপ্যায়ন সম্পাদক হওয়ায় সঞ্জয় পাশী জয়-কে বিমানবন্দরে সংবর্ধনা

প্রকাশিত: ০৭. সেপ্টেম্বর. ২০২২ | বুধবার

স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় সঞ্জয় পাশী জয়-কে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক সংবর্ধনা দেওয়া হয়েছে।
বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে তাকে এই সংবর্ধনা প্রদান করেন আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে সঞ্জয় পাশী জয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে সিলেটের সিভিল সার্জন অফিসে স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
পাশাপাশি তিনি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একযোগে কাজ করার জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন।
সংবর্ধনা প্রদানকালে উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সদস্য রাহাত তরফদার, মহানগর আওয়ামী লীগের সদস্য জুমাদিন আহমেদ,  সিলেট মহানগর যুবলীগ নেতা ফকরুল কামাল জুয়েল, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াদুদ এমরুল, জেলা যুবলীগ নেতা দুলাল রাজ, আরিফ আহমেদ সুমন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জিয়াউর হক জিয়া, মামুনুর রশিদ মামুন, শাহ আলম, ভানু লাল দাস, মহানগর যুবলীগ নেতা এহিয়া আহমদ সুমন, সাইদুল আহমেদ, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ।
উল্লেখ্য, সঞ্জয় পাশী জয় সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজে মাষ্টার্স অধ্যয়ন করছেন। এর আগে তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য ও সহ সম্পাদক এবং কুলাউড়া সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং সিলেট মহানগর ছাত্রলীগের সক্রিয় দায়িত্ব পালন করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫২ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031