শিরোনামঃ-

» স্কলার্সহোম মেজরটিলা কলেজে এইচএসসি নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ০৩. জুলাই. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

স্কলার্সহোম মেজরটিলা কলেজে এইচএসসি নির্বাচনী পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান রবিবার (৩ জুলাই) সকাল ১১টায় কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

বাংলা বিভাগে প্রভাষক শাহাব উদ্দিন আহমেদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।

শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখের ইংরেজি বিভাগের প্রধান ও শ্রেণিশিক্ষক প্রভাষক ফরহাদ আহমেদ, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান সুজিত কান্ত দাশ, আইসিটি বিভাগের প্রধান আবু সাদাত মো. সায়েম, একাডেমিক ইনচার্জ প্রভাষক রাজন চন্দ্র সরকার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, নৈতিক শিক্ষা ও শিক্ষকদের মর্যাদা ছাড়া কোন সভ্য সমাজ টিকতে পারেনা। আর শিক্ষকরাই হলেন মানুষ গড়ার কারিগর। তিনি বলেন, শিক্ষার্থীদের কোন কাজে যেনো অভিভাবকদের মাথা নীচু করতে না হয়, শুধু ভালো রেজাল্টই না, আমরা তোমাদের কাছ থেকে সুশৃঙ্খল ও আদর্শিক জীবন প্রত্যাশা করি। বাবা-মা ছাড়া শুধু শিক্ষকরাই শিক্ষার্থীদের সাফল্যে আনন্দিত হোন ও গর্ব বোধ করেন।

অনুষ্ঠান শেষে অধ্যক্ষ মো. ফয়জুল হক মানবিক, ব্যবসায় শিক্ষা ও বিজ্ঞান শাখায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্তদের মাঝে রেজাল্ট কার্ড ও পুরস্কার প্রদান করেন। এসময় শ্রেণি শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪৫ বার

Share Button

Callender

April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930