শিরোনামঃ-

» সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর ত্রাণ বিতরণ

প্রকাশিত: ১৯. জুন. ২০২২ | রবিবার

স্টাফ রিপোর্টারঃ

গত ১৮ জুন ২০২২ তারিখ হইতে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএমসিসিআই) এর উদ্যোগে সিলেট শহর ও শহরতলীতে বণ্যায় আক্রান্ত গৃহহীন ও কর্মহীন মানুষের মাঝে শুকনো খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এর অংশ হিসাবে গত ১৮ জুন শনিবার মিরাবাজারস্থ কিশোরী মোহন বালক ও বালিকা বিদ্যালয়, শাহজালাল জামেয়া ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও মির্জাজাঙ্গাল বালিকা বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যা দুর্গত প্রায় ৩০০ পরিবারের  মাঝে শুকনো ও রান্না করা খাবার, পানি ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (১৯ জুন) শাহপরান সরকারী প্রাথমীক বিদ্যালয়, শাহপরান ধনকান্দি প্রাথমিক বিদ্যালয় ও ধনকান্দি গ্রামের বণ্যায় ক্ষতিগ্রস্থ পরিবার, জামেয়া ইসলামিয়া মিফতাহুল উলুম সিকনাগুল  মাদ্রাসা, কহাইগড় সরকারী প্রাথমিক বিদ্যালয় ও হযরত শাহজালাল (রহ:) কলেজ আশ্রয় কেন্দ্রে প্রায় ৫০০ পরিবারের মাঝে পানি, শুকনো ও রান্না করা খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসএমসিসিআই এর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও এসএমসিসিআই এর পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল, পরিচালক মোহাম্মদ কফিলুর রহমান, হুরায়রা ইফতার হোসেন, মো: মুহিতুল বারী রহমান, মোয়াম্মীর হোসেন চৌধুরী, কাজী মকবুল হোসেন, আলীমুছ ছাদাত চৌধুরী, জিয়াউল গণী আরেফীন, রেজাউল হাসান জাকারিয়া,কল্লোল আহমদ ও পরিচালনা পর্ষদের সকল সদস্যদের সার্বিক সহযোগীতায় ত্রাণ বিতর‌ণ পরিচালিত হচ্ছে।

এসএমসিসিআই ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা খায়রুল হোসেন বলেন, জাতীর বিভিন্ন দুর্যোগকালীন সময়ে এসএমসিসিআই দু:স্থ ও অসহায় মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। বর্তমান দুর্যোগকালীন সময়ে এসএমসিসিআই এর ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

তিনি বলেন, অসহায় গৃহহীন মাসুষের পাশে সমাজের বিত্তশালী মানুষের সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ১১৬ বার

Share Button

Callender

March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031